ঢাকা | রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাঁশখালীতে ‘নগদ’ এর ডিএসও ৩ লক্ষ টাকা নিয়ে উধাও

বাঁশখালীতে ‘নগদ’ এর ডিএসও ৩ লক্ষ টাকা নিয়ে উধাও
বাঁশখালীতে ‘নগদ’ এর ডিএসও ৩ লক্ষ টাকা নিয়ে উধাও

ডিজিটাল মোবাইল ব্যাংকিং ‘নগদ’ এর চট্টগ্রামের বাঁশখালী শাখার ডিএসও কামরানুল ইসলামের বিরুদ্ধে তিন লক্ষ টাকা নিয়ে উধাওয়ের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্র জানা যায়, ‘নগদ মোবাইল ব্যংকিং এর আনোয়ারা ও বাঁশখালী শাখ ‘র সুপারভাইজার মুহাম্মদ মহিউদ্দীন বাদী হয়ে কামরানুল ইসলামের বিরুদ্ধে বাঁশখালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্র আরো জানা যায়, ২২ আগষ্ট বাঁশখালী থানা এলাকায় নগদের বিভিন্ন এজেন্ট এর দোকান থেকে মোট ৩ লক্ষ টাকা উত্তোলন করে ডিএসও কামরান উধাও হয়ে যায়। পরে বিভিন্নভাবে খোঁজ নেয়া হলেও তার সন্ধান পাওয়া যায়নি।

তার ব্যবহৃত মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করা হলে সেটিও বন্ধ পাওয়া যায়। এব্যাপারে বাঁশখালী ও আনোয়ারা নগদ মোবাইল ব্যংকিং এর সুপারভাইজার মুহাম্মদ মহিউদ্দীন জানান, "ডিএসও কামরানের পিতা’র সাথে আমরা একাধিকবার যোগাযোগ করলে তিনি ছেলের সন্ধান দেয়ার প্রতিশ্রুতি দেন।

বিষয়টি আমরা স্থানীয় মেম্বারসহ অনেককে জানিয়েছি। তারা সমস্যার সুরাহা করতে না পারায় আমরা থানায় অভিযোগ দায়ের করেছি। বাঁশখালী থানার এসআই প্রদীপ চক্রবর্তী অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন তিনি একুশে মিডিয়াকে বিষয়টির তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নগদ,নগদের প্রতারনা,মোবাইল ব্যাংকিং,এমএফএস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend