শিরোনাম :

ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯

মার্সেল এসিতে ইন্সটলেশন ও ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ

মার্সেল এসিতে ইন্সটলেশন ও ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ
মার্সেল এসির ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ এর ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেলের এয়ার কন্ডিশনার বা এসি কিনলে ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। আরো পাবেন বিনামূল্যে এসি ইন্সটলেশনের সুবিধা। দেশব্যাপী ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু করা ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯’ এর আওতায় এই বিশেষ ক্রেতা সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে মার্সেল।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি, ২০২১) রাজধানীর মার্সেল কর্পোরেট অফিসে ‘এসি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ শীর্ষক এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। এতে জানানো হয়, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম সহজ, দ্রুত ও আরো উন্নত করতে অনলাইন অটোমেশনের আওতায় আনতে সারা দেশে চলেছে পরিচালিত হয়েছে ক্যাম্পেইনের আটটি সিজন। সবগুলো সিজনেই মিলেছে ব্যাপক গ্রাহক সাড়া। যার প্রেক্ষিতে ক্যাম্পেইনের সিজন ৯ শুরু করছে মার্সেল এসি। ১৭ ফেব্রুয়ারি থেকে সারা দেশে শুরু হবে এই ক্যাম্পেইন। চলবে ৩১ মে, ২০২১ পর্যন্ত।

এদিকে ২০২১ সাল ও ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষ্যে ক্যাম্পেইনের আওতায় মার্সেল ব্র্যান্ডের ২ টন পর্যন্ত যেকোনো মডেলের এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ক্রেতাদের ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগসহ বিনামূল্যে ইন্সটলেশন সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, তানভীর রহমান, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, ফিরোজ আলম, মফিজুর রহমান জাকির প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন মার্সেল এসি কেনার পরপরই ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং এসির মডেল নাম্বার নির্দিষ্ট সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও সারা দেশে বিস্তৃত মার্সেলের ৭৬টি সার্ভিস সেন্টার থেকে দ্রুত বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহকেরা। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন।

এসিতে ১ বছরের রিপ্লেসমন্ট সুবিধার পাশাপাশি কম্পেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি দিচ্ছে মার্সেল। এছাড়া প্রতি ১০০ দিন পর পর ফ্রি সার্ভিসিং পাচ্ছেন গ্রাহকরা। এদিকে সারা দেশে চলছে মার্সেলের ‘এসি এক্সচেঞ্জ’ ক্যাম্পেইন। এর আওতায় গ্রাহকেরা যেকোনো ব্র্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে মার্সেলের যেকোনো মডেলের নতুন এসি ২৫ শতাংশ ছাড়ে কিনতে পারছেন।

কর্তৃপক্ষ জানায়, চলতি বছর ‘ডায়মন্ড’ সিরিজে সুপার সেভার মডেলের নতুন স্মার্ট এসি বাজারে ছেড়েছে মার্সেল। নতুন মডেলের এই স্মার্ট এসিতে ইকো মুডে ঘন্টায় বিদ্যুৎ খরচ হয় মাত্র ২ টাকা ৮৮ পয়সা। যা কিনা বুয়েট কর্তৃক সার্টিফাইড। এই স্মার্ট এসির আয়োনাইজার ফিচার রুমকে রাখবে ধূলাবালি, ব্যাকটেরিয়া ও ভাইরাসমুক্ত। রিমোট কন্ট্রোল ছাড়াই অ্যাপের সাহায্যে ভয়েস কমান্ডের মাধ্যমে এই এসির শীতাতপ কমানো, বাড়ানো, বন্ধ বা চালু করা যায়। মার্সেলের আওটি বেজড এই স্মার্ট এসিতে সহজেই জানা যাবে, প্রতিদিন বা মাসিক বিদ্যুৎ বিল কত আসছে? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে?

মার্সেল,এসি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়