ঢাকা | বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইসাব এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ

ইসাব এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ
ইসাব এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের দায়িত্ব গ্রহণ

১৩ জানুয়ারি ২০২২ তারিখে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ – ইসাব -এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের পর্ষদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই জমকালো অনুষ্ঠানে বিদায়ী সভাপতি মোঃ মোতাহের হোসেন খান, বিদায়ী মহাসচিব মোহাম্মদ মাহমুদ এবং তাদের পরিচালনা পর্ষদ ইসাব-এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নবনির্বাচিত সভাপতি জহির উদ্দিন বাবর ও নবনির্বাচিত মহাসচিব এম মাহমুদুর রশিদ পরিচালনা পর্ষদের পক্ষে দায়িত্বভার গ্রহণ করেন এবং এই সংগঠনের নেতৃত্বে নির্বাচিত করার জন্য সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সভাপতি মোঃ জসিম উদ্দিন এবং সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসেন এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল।

নবনির্বাচিত পরিচালনা পর্ষদে রয়েছেন- মোঃ নিয়াজ আলী চিশতি- জ্যেষ্ঠ সহ-সভাপতি, মোঃ ওয়াহিদ উদ্দিন- সহ-সভাপতি, এস এম শাহজাহান- সহ-সভাপতি, মোঃ মতিন খান- সহ-সভাপতি, মোহাম্মদ মাহমুদ- সহ-সভাপতি, জাকির উদ্দিন আহমেদ- যুগ্ম সাধারন সম্পাদক, মোঃ মাহমুদ-ই-খোদা – কোষাধ্যক্ষ, মোঃ কবির হোসেন – সহকারি সম্পাদক, মোঃ নজরুল ইসলাম – প্রচার সম্পাদক, ইঞ্জি. মোঃ মনজুর আলম-পরিচালক, মোঃ মাহাবুর রহমান-পরিচালক, মোঃ নূর-নবী-পরিচালক ও ইঞ্জিঃ মোঃ আল-এমরান হোসেন- পরিচালক।

ইসাব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়