ঢাকা | শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

কেন্দ্রীয়করণ রূপান্তরে পদ্মা ব্যাংক, চালু করল সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট

কেন্দ্রীয়করণ রূপান্তরে পদ্মা ব্যাংক, চালু করল সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট
কেন্দ্রীয়করণ রূপান্তরে পদ্মা ব্যাংক, চালু করল সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট

কেন্দ্রীয়করণ রূপান্তরের দ্বিতীয় মাইলফলক হিসেবে এবার চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড চালু করল সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট বা কেন্দ্রীয় সঞ্চয়পত্র ব্যবস্থাপনা পর্ষদজাতীয় সঞ্চয়পত্র এখন পদ্মা ব্যাংকের যে কোন শাখা থেকেই ক্রয় ও নগদায়ন করা যাবে।

পদ্মা ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খানের তত্ত্বাবধানে চলছে এর কেন্দ্রীয়করণ কার্যক্রম, যার শুরুটা হয়েছিল ইনওয়ার্ড ক্লিয়ারিং-এর মধ্য দিয়েসঞ্চয়পত্র কেন্দ্রীয়করণ ব্যবস্থাপনা চালু করা এর দ্বিতীয়ধাপ। ০৮ জুন, ২০২২ বুধবার পদ্মা ব্যাংকের গুলশান কর্পোরেট হেড অফিসে সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের-উদ্বোধন করেন তারেক রিয়াজ খান।

এই সময় তিনি বলেন, পদ্মা ব্যাংকে শুরু হয়েছে রূপান্তর বিপ্লবএখন থেকে সবকিছু রাখা হবে কড়া নজরদারীতে আর গ্রাহককে দেয়া হবে লেনদেনে সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য ও নিরাপত্তা। পদ্মা ব্যাংকের যে কোন শাখা থেকে ক্রয় করা সঞ্চয়পত্র গ্রাহকরা নিজেদের সুবিধামত যে কোন সময় যে কোন আউটলেট থেকে নগদায়ন করতে পারবেন। কোন রকম ভোগান্তি ছাড়াই যাতে গ্রাহকরা লেনদেন করতে পারেন, তার জন্য আলাদা বিভাগ চালু করা হল, যার ফলে সার্বক্ষণিক তাদারকিতে থাকবে বন্ডের লেনদেন।

পদ্মা ব্যাংক থেকে পাঁচ বছর মেয়াদি বাংলাদেশ সঞ্চয়পত্র, তিন মাস অন্তর মুনাফাভিত্তিক সঞ্চয়পত্র, পরিবার সঞ্চয়পত্র ও পেনশনার সঞ্চয়পত্র ক্রয় করা যাবেএছাড়া দ্রুত চালু করা হবে ওয়েজ আর্নার ডেভলপমেন্ট বন্ড (ডব্লিউইডিবি), ইউএস ডলার ইনভেস্টমেন্ট বন্ড (ডিআইবি), ইউএস ডলার প্রিমিয়াম বন্ড (ডিপিবি)

সেন্ট্রালাইজড বন্ড উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক জাবেদ আমিন,এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্ল্যাহ খান, এসইভিপি ও হেড অব আরএমডি এন্ড ল ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব কর্পোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি হেড অব অপারেশনস সৈয়দ তৌহিদ হোসেন, হেড অব সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট মাহফুজ জালাল নাসিম-সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা

পদ্মা ব্যাংক,সেন্ট্রালাইজড বন্ড ম্যানেজমেন্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়