ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

পদ্মাসেতুর উদ্বোধনকে ঘিরে সতর্ক থাকার পরামর্শ প্রধানমন্ত্রীর

পদ্মাসেতুর উদ্বোধনকে ঘিরে সতর্ক থাকার পরামর্শ প্রধানমন্ত্রীর
পদ্মাসেতুর উদ্বোধনকে ঘিরে সতর্ক থাকার পরামর্শ প্রধানমন্ত্রীর

২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে ঘিরে নাশকতার পরিকল্পনার তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আপনাদের সবাইকে সতর্ক থাকতে হবে। যারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিল তারা এমন একটা ঘটনা ঘটাতে পারে যাতে আমরা উদ্বোধনটা করতেই না পারি।

সম্প্রতি বিভিন্ন জায়গায় আগুনসহ ঘটে যাওয়া ঘটনাগুলোকে রহস্যজনক উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমাদের গুরুত্বপূর্ণ স্থাপনায় সবার নজর দিতে হবে।

বুধবার (১৫ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ)-এর ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, একটা ব্যাংকের এমডি পদের জন্য দেশের সঙ্গে বেঈমানী করেছিলো ডক্টর মোহাম্মদ ইউনূস। ইউনুসের কারণেই বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর অর্থায়ন থেকে সরে গিয়েছিলো।

মুজিববর্ষের অনুষ্ঠানে এসএসএফের কর্মতৎপরতার প্রসংশা করে শেখ হাসিনা বলেন, বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গিবাদের অপবাদ থেকে বেরিয়ে এসেছে বাংলাদেশে। ভবিষ্যতে এ বিষয়ে আরো সতর্ক থাকার থাকতে হবে।

জিয়াউর রহমানের সময়ে ১৯ বার সেনা অভ্যূথানের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, বিচারের নামে বহু সৈনিক ও অফিসারকে হত্যা করে জিয়াউর রহমান। ক্যু হলে স্বশস্ত্র বাহিনীই বেশি ক্ষতিগ্রস্ত হয়।

অনুষ্ঠানে এসএসফ’র মহাপরিচালক মেজর জেনারেল মো. শফিকুর রহমানসহ প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাগণ, তিন বাহিনী প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও এসএসএফ’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পদ্মাসেতু,উদ্বোধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়