ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

গুলশানে পদ্মা ব্যাংকের আরেকটি শাখার উদ্বোধন

গুলশানে পদ্মা ব্যাংকের আরেকটি শাখার উদ্বোধন
গুলশানে পদ্মা ব্যাংকের আরেকটি শাখার উদ্বোধন

রাজধানী গুলশান-২ এ পদ্মা ব্যাংক লিমিটেড এর ৫৯তম শাখা চালু করা হয়েছে।

১৫ জুন ২০২২, বুধবার পদ্মা ব্যাংকের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরচিলাক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

গুলশান এভেনিউতে ডাইনেস্টি টাওয়ারে অবস্থিত এই শাখাটি গ্রাহকদের সর্বাধুনিক ব্যাংকিং সেবা দেওয়া হবে। গ্রাহকরা নতুন শাখা থেকে প্রায়োরিটি ব্যাংকিং, ওমেন ব্যাংকিং, স্টুডেন্ট ফাইল এর মতো এক্সক্লুসিভ সেবাসহ অন্যান প্রচলিত ব্যাংকিং সেবা পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিটি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এবং অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ (এবিবি) এর ভাইস-চেয়ারম্যান মাসরুর আরেফিন, সাবেক অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান বিজনেস অফিসার মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সৈয়দ রফিকুল হক, মিরপুর ডিওএইচএস পরিষদের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল এ.কে. এম মাহফুজুল হক (অব.) এবং টিএমএস এর পরিচালক (ফাইনান্স-২) মো. আবুল বাশার ভুঁইয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান বলেন, গ্রাহকদের চাহিদা আর আকঙ্খার বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে সাজানো হয়েছে এই শাখাটিকে। গ্রাহকদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনায় রেখে পদ্মা ব্যাংকের এই শাখায় ব্যাংকিং সেবায় থাকছে বিশেষ চমক। এই শাখায় সর্বোত্তম আধুনিক সেবার পাশাপাশি সুপরিসর প্রায়োরিটি সেবা, গ্রাহকদের লকার সেবা নিশ্চিত করা হয়েছে। আশা করি গ্রাহকদেও সর্বোচ্চ সেবা দিতে পারব।

তিনি আরো বলেন, সম্প্রতি কেন্দ্রীয়করণ রূপান্তর শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। সেন্ট্রালাইজড ইনওয়র্ড ক্লিয়ারিং এরপর সেন্ট্রালাইজড বন্ড চালু করা হল। এতে করে গ্রাহকদের কাছে আরো স্বচ্ছতা বেড়ে গেলো ব্যাংকটির। গ্রাহকদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাংক তাদের নিবিড় পর্যবেক্ষণ জোরদার করে চলেছে।

নতুন গতিতে নতুন পথচলায় পদ্মা ব্যাংকের উপর আস্থা রেখে লেনদেন করতে গ্রাহকদের আহŸান জানান তারেক রিয়াজ খান।

গ্রাহকদের জন্য আয়োজিত এই উদ্বোধোনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুই উপব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, মানব সম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব কর্পোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, এসভিপি ও গুলশান-২ শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আহাদ উল্ল্যাহ-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

পদ্মা ব্যাংক,৫৯তম শাখা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়