Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

যাত্রীসেবায় দুটি পুরস্কার পেল নভোএয়ার

যাত্রীসেবায় দুটি পুরস্কার পেল নভোএয়ার
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন নভোএয়ারের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মেজবাউল ইসলাম ছবি: সংগৃহীত

দেশের বেসরকারি এয়ারলাইনস নভোএয়ার অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনায় ২০২২ সালের ‘বেস্ট অন টাইম পারফরম্যান্স অব দ্য ইয়ার’ হিসেবে গোল্ড পুরস্কার পেয়েছে। এ ছাড়া ‘বেস্ট ডোমেস্টিক এয়ারলাইন’ ক্যাটাগরিতে সিলভার পুরস্কার লাভ করেছে।

গত শুক্রবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘মনিটর এয়ারলাইন অব দ্য ইয়ার-২০২২’ শীর্ষক এক অনুষ্ঠানে এ পুরস্কার হস্তান্তর করা হয়। আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়েছে। ভ্রমণ ও পর্যটনবিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর এ জরিপ পরিচালনা করে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এ পুরস্কার তুলে দেন।

নভোএয়ারের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মেজবাউল ইসলাম।

মেজবাউল ইসলাম বলেন, ‘এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই সম্মানিত যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। নভোএয়ার নিরাপদ ভ্রমণে ও সময়ানুসারে ফ্লাইট পরিচালনায় যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। পূর্ণ যাত্রীসন্তুষ্টি ও উন্নত সেবার প্রতিশ্রুতি আমাদের পরিচালনার সব স্তরে অব্যাহত থাকবে।’

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়