Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

মিত্র প্লাটফর্মে কর্মচারীরা মাস শেষের আগেই বেতন উত্তোলন করতে পারবে

মিত্র প্লাটফর্মে কর্মচারীরা মাস শেষের আগেই বেতন উত্তোলন করতে পারবে
মিত্র প্লাটফর্মে কর্মচারীরা মাস শেষের আগেই বেতন উত্তোলন করতে পারবে

বাংলাদেশি ফাইনান্সিয়াল প্লাটফর্ম, মিত্র, বেতনভুক্ত পেশাজীবীদের আর্থিক নিশ্চয়তা প্রদানের উদ্দেশ্যে কাজ করছে। ঊর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে বিভিন্ন শ্রেণির কর্মচারি, যেমন কারখানার কর্মী, সিকিউরিটি গার্ড, কিংবা ডেলিভারি এজেন্ট পেশায় নিয়োজিত ব্যক্তিরা সহজেই মিত্র প্লাটফর্ম থেকে উপার্জিত বেতন উত্তোলন করতে পারবে।

আর্থিক নিশ্চয়তা কর্মদক্ষ জনবল গঠনে সহায়তা করে - এমন লক্ষ্য নিয়েই যাত্রা শুরু হয় মিত্র ফিনটেক লিমিটেডের। পেশাজীবীদের দ্রুত অগ্রিম বেতন নিশ্চিত করার পাশাপাশি সম্পূর্ণ বেতন প্রদানের প্রক্রিয়া স্বয়ংক্রিয় করার জন্য ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে পে-রোল সফটওয়ার সরবরাহ করবে মিত্র।

সম্প্রতি "মিত্র ফিনটেক লিমিটেড" এবং বাংলাদেশের প্রথম ডিজিটাল মাইক্রো-ফাইনান্স ইন্সটিটিউশন, সমন্বিত জনকল্যাণ কেন্দ্র (সজন) একটি যৌথ উদ্যোগ চালু করার ঘোষণা দিয়েছে। গত ১৮ অক্টোবর এই উদ্দেশ্যে দুপক্ষের মধ্যে একটি সমঝোতা চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়। মিত্র ফিনটেক লিমিটেডের পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার আহমেদ হাশেমি, প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেন্টের এভিপি রেজাউর রহমান রবিন, এবং সমন্বিত জনকল্যাণ কেন্দ্রের (সজন) চেয়ারম্যান শওকত হোসেন ও প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল গাফফার সাদি এসময় উপস্থিত ছিলেন।

উভয়পক্ষের তরফ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মিত্রর অগ্রিম স্যালারি উত্তোলন (ই.ডব্লিউ.এ) সমধানের সুবাদে সকল শ্রেণির পেশাজীবীরা জরুরি দরকারে কিংবা আর্থিক সঙ্কটে বেতনের আগেই অর্জিত মজুরি উত্তোলন করতে পারবে। ক্ষুদ্র ও বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে একটি নির্ভরযোগ্য জনবল গঠন করার পথে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে মিত্র এবং সজন একসাথে কাজ করবে।

আর্থিক উন্নয়নকে তরান্বিত করতে অগ্রিম বেতনের পাশাপাশি একাধিক ডিজিটাল সল্যুশন নিয়ে আসার জন্য এই যৌথ উদ্যোগটি কাজ করবে।

মিত্র,মিত্র ফিনটেক লিমিটেড,সজন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়