ঢাকা | শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত
এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

মো. আবুল বাশার এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। সম্প্রতি এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৫০৬তম সভায় তাঁরা পুনর্নির্বাচিত হন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চেয়ারম্যান মো. আবুল বাশার শিল্প উদ্যোক্তা ও দক্ষ সংগঠক। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে স্নাতক করেছেন। তিনি ২১ বছর ধরে প্রাইম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন। বর্তমানে তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে শীর্ষস্থানীয় দল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা।

ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন শিক্ষাবিদ, সমাজহিতৈষী ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লিমিটেডের চেয়ারম্যান, মীর সিমেন্ট লিমিটেড, মীর রিয়েল এস্টেট লিমিটেড ও মীর কনক্রিট প্রোডাক্ট লিমিটেডের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

সোহেলা হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণিতে বিএ অনার্স (দর্শন) এবং এমএ ডিগ্রি লাভের পর শিক্ষকতার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকার তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ এবং ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রায় দুই দশক সুনামের সঙ্গে শিক্ষকতা করেছেন। তিনি বেতার ও টেলিভিশনের রবীন্দ্রসংগীতশিল্পী।

এনসিসি ব্যাংক,চেয়ারম্যান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend