ঢাকা | শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

গ্রাহকের পছন্দমত রঙ ও ডিজাইনের ফ্রিজ দিতে ওয়ালটনের ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্ট উদ্বোধন

গ্রাহকের পছন্দমত রঙ ও ডিজাইনের ফ্রিজ দিতে ওয়ালটনের ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্ট উদ্বোধন
গ্রাহকের পছন্দমত রঙ ও ডিজাইনের ফ্রিজ দিতে ওয়ালটনের ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্ট উদ্বোধন

গ্রাহকের পছন্দমত রঙ ও ডিজাইনে ফ্রিজ তৈরি করে দেয়ার লক্ষ্যে ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্ট চালু করলো দেশের সুপারব্র্যান্ড ওয়ালটন। বাংলাদেশে ওয়ালটনই প্রথম কাস্টমাইজড ফ্রিজের এই সুবিধা দিচ্ছে। এখন থেকে স্বপ্নবাজ গ্রাহকেরা নিজের পছন্দমত রঙ ও ডিজাইন দিয়ে ঘরে বসেই ওয়ালটন ফ্রিজ অর্ডার করতে পারবেন। গ্রাহকের দেয়া কাঙ্খিত ডিজাইনের ফ্রিজ অল্প সময়ের মধ্যে তৈরি করে তাদের ঘরে পৌঁছে দিবে ওয়ালটন।

রবিবার (১৮ ফেব্রæয়ারি, ২০২৪) বিকেলে রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসে ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। অনুষ্ঠানে ‘ড্রিমার্স ক্যানভাস’ প্রজেক্টের লোগো এবং ওয়েব সাইট (পধহাধং.ধিষঃড়হনফ.পড়স) উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পরিচালক এবং ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল ও নজরুল ইসলাম সরকার, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার জিয়াউল আলম, এফসিএ, ওয়ালটন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, ডেপুটি সিবিও আনিসুর রহমান মল্লিক, ওয়ালটন রিসার্চ অ্যান্ড ইনোভেশন (আরএন্ডআই) সেন্টারের প্রধান তাপস কুমার মজুমদার, ফ্রিজ আরএন্ডআই বিভাগের প্রধান আজমল ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেকের পরিচালক এস এম রেজাউল আলম বলেন, ড্রিমার্স ক্যানভাস প্রজেক্টের মাধ্যমে ওয়ালটন বরাবরের মতোই বাংলাদেশের গ্রাহকদের জন্যে নতুন কিছু নিয়ে এসেছে। এর মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে গ্রাহকদের কাছে রেফ্রিজারেটরকে নতুন ভাবে পরিচয় করিয়ে দিবে ওয়ালটন।

ফ্রিজ,ওয়ালটন,ড্রিমার্স ক্যানভাস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend