অনলাইনে অনুষ্ঠিত হল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২০তম এজিএম

অনলাইনে অনুষ্ঠিত হল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২০তম এজিএম
অনলাইনে অনুষ্ঠিত হল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২০তম এজিএম

গত ২৮ এপ্রিল ২০২১ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ডিজিটাল প্লাটফর্মে (অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ।

বার্ষিক সাধারণ সভায় (এজিএম) ২০২০ সালের ৩১ ডিসেম্বর তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং নিরীক্ষা প্রতিবেদন গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়াও ২০২০ সালের সমাপ্ত বছরে শেয়ার হোল্ডারদের জন্য ১২ শতাংশ লভ্যাংশ (৫ শতাংশ স্টক ও ৭ শতাংশ ক্যাশ) অনুমোদিত হয়। সভায় ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের ইভিপি ও কোম্পানী সচিব মোঃ আবুল বাশার।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া ও মোঃ আব্দুল বারেক, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচউদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, এ কে আজাদ, মোহাম্মদ ইউনুছ, মোঃ গোলাম কুদ্দুছ, ফকির আখতারুজ্জামান, মিসেস জেবুন নাহার, ফকির মাশরিকুজ্জামান, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে এ এম মাজেদুর রহমান ও নাসিরউদ্দিন আহমেদ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার।

আরো যুক্ত ছিলেন, ব্যাংকের আইন উপদেষ্টা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীমআজীজ, ঢাকা ষ্টক এক্সচেঞ্জ লিঃ এর প্রতিনিধি, চট্টগ্রাম ষ্টক এক্সচেঞ্জ লিঃ এর প্রতিনিধি ইমতিয়াজ ইসলাম, ম্যানেজার, ব্যাংকের বহিঃনিরীক্ষক একনাবিন, চাটার্ড একাউন্ট্যান্ট ফার্ম এর পার্টনার মোঃমনিরুজ্জামান, এফসিএ, ইন্ডিপেডেন্ট স্ক্রুটিনাইজার চাটার্ড একাউন্ট্যান্ট ফার্ম- আর্টিসান এর প্রতিনিধি খন্দকার মাহফুজুর রহমান, ম্যানেজার, কর্পোরেট এফেয়ার্স।

এছাড়া ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ অনলাইনে উক্ত এজিএম এ অংশগ্রহণ করেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংক,এজিএম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়