ঢাকা | শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার

রবি ও গার্ডিয়ান লাইফের মধ্যে স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর

রবি ও গার্ডিয়ান লাইফের মধ্যে স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর
রবি ও গার্ডিয়ান লাইফের মধ্যে স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি ভার্চুয়াল প্রেস মিটের মাধ্যমে একটি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় রবি আজিয়াটা তাদের গ্রাহকদের কাছে Rstore, Robishop এবং অন্য চ্যানেলের মাধ্যমে ডিজিটালি গার্ডিয়ান লাইফ এর ইজিলাইফ বীমা পরিকল্প সরবরাহ করবে।

রবি আজিয়াটা লিমিটেড এর পক্ষ থেকে শোভন চক্রবর্তী, ভাইস প্রেসিডেন্ট; রিয়াদুল হাসান রাজিব, জেনারেল ম্যানেজার, ডিজিটাল কমার্স অ্যান্ড অলটারনেট চ্যানেল; রাহিমুল আনাম, ম্যানেজার, ডিজিটাল কমার্স অ্যান্ড অলটারনেট চ্যানেল এবং তারিক সাফাত, ম্যানেজার, ডিজিটাল কমার্স অ্যান্ড অলটারনেট চ্যানেল এবং গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে শামীম আহমেদ, চীফ অপারেটিং অফিসার; রুবায়েত সালেহীন, হেড অফ মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন; ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; শাহরিয়ার আকন্দ, কী লিড, এডিসি এবং আরিফুল হক, এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এই ভার্চুয়াল প্রেস মিটে উপস্থিত ছিলেন।

প্রাথমিক পর্যায়ে উক্ত প্লাটফর্মে একটি এজেন্ট ভিত্তিক মাইক্রো সেভিং ইন্স্যুরেন্স সেবা অফার করা হচ্ছে যা গ্রাহকদের কেবল অর্থ সঞ্চয়ের ক্ষেত্রেই উৎসাহিত করবে না, বরং তাদের নিজেদের পাশাপাশি পরিবারের সুরক্ষাও নিশ্চিত করবে। মাসিক মাত্র ২০০, ৩০০, ৪০০ ও ৫০০ টাকা প্রিমিয়ামের মোট ৪টি মান্থলি সেভিংস প্ল্যান এই প্লাটফর্মের মাধ্যমে প্রদান করা হবে।

এখন থেকে ৭০০০ এরও বেশি R-store প্ল্যাটফর্ম ব্যবহার করে এজেন্টরা গার্ডিয়ান লাইফ এর সব রকম সেবা সহজেই গ্রাহকদের প্রদান করতে পারবে। বাংলাদেশে এই প্রথম দুটি ভিন্নধর্মী কোম্পানির সম্মিলিত উদ্যোগে টেল্কো রিটেইল চ্যানেলের মাধ্যমে বীমা পরিষেবা প্রদান করা সম্ভব হচ্ছে।

গার্ডিয়ান লাইফ যেমন তাদের গ্রাহকদের স্বাস্থ্যকর, সুরক্ষিত এবং আরও আশাবাদী ভবিষ্যতের প্রস্তাব দিয়ে যাত্রা শুরু করে, তেমনি গ্রাহকদের বিশ্বমানের বীমা এবং অসাধারণ গ্রাহক পরিষেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে ক্রমশ কাজ করে চলেছে। গার্ডিয়ান লাইফ তাদের গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ সেবা প্রদানের লক্ষ্যে প্রযুক্তি এবং দক্ষ কর্মীর সংমিশ্রণে সামনের দিকে এগিয়ে যাওয়ায় প্রতিশ্রুতিবদ্ধ। উদ্ভাবন, সঠিক ঝুঁকি ব্যবস্থাপনা এবং বিচক্ষণ বিনিয়োগ পদ্ধতির অবলম্বনে গার্ডিয়ান লাইফ গ্রাহকদের জন্য সর্বাধিক আর্থিক সুবিধা নিশ্চিত করে যাচ্ছে। দেশের মানুষকে সহজে উন্নত লাইফ ইনস্যুরেন্স সেবা প্রদান করে একটি সুরক্ষিত ভবিষ্যৎ গড়াই গার্ডিয়ান লাইফ এর লক্ষ্য এবং এই লক্ষ্য বাস্তবায়নে সংস্থাটি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

রবি,গার্ডিয়ান লাইফ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়