ঢাকা | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ |
৩৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ডটলাইনসের ডেপুটি ডিরেক্টর হলেন মোহাম্মদ নাঈম আখতার

ডটলাইনসের ডেপুটি ডিরেক্টর হলেন মোহাম্মদ নাঈম আখতার
ডটলাইনসের ডেপুটি ডিরেক্টর হলেন মোহাম্মদ নাঈম আখতার

সিঙ্গাপুর বেইজড টেকনোলজি কোম্পানি ডটলাইনস সম্প্রতি তাদের সাপ্লাই নেটওয়ার্ক অপারেশনের ডেপুটি ডিরেক্টর হিসেবে মোহাম্মদ নাঈম আখতারকে নিয়োগ দিয়েছে।

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ থেকে দু’বার ইনোভেশনস এওয়ার্ড প্রাপ্ত নাঈম ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোতে তার ক্যারিয়ার শুরু করেন ২০০২ সালে। ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকোর দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ার জীবনে তিনি সেলস, ডিস্ট্রিবিউশন, মার্কেট অপারেশনস, প্ল্যানিং এবং সাপ্লাই চেইনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

এছাড়াও তিনি এফএমসিজি ইন্ডাস্ট্রিতে প্রথম স্বতন্ত্র EH&S Compliant 3PL অপারেশনের পথিকৃৎ হিসেবে স্বীকৃত।পরবর্তীতে তিনি ঊর্মি গ্রুপে বিজনেস অপারেশনস লিড হিসেবে যোগদান করেন এবং কোভিড মহামারীর সময়ে Turaag ProteX কে নাম্বার ওয়ান মাস্ক ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করেন।

কৌশলগত সিদ্ধান্ত গ্রহণ এবং বৃহৎ প্রকল্প পরিচালনায় ব্যতিক্রমী সাফল্যের একজন উজ্জ্বল দৃষ্টান্ত নাঈম আখতার। বিজনেস প্ল্যানিং, ফোরকাস্টিং এবং বাজেট প্রণয়নে একজন উদ্ভাবনী চিন্তাবিদ হিসাবে পরিচিত নাঈম সর্বদা ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে বদ্ধপরিকর। ডেপুটি ডিরেক্টর হিসেবে নাঈম আখতারের যোগদান ডটলাইনস গ্রুপের সাপ্লাই নেটওয়ার্ক পুনর্গঠন ও গ্লোবাল এক্সপ্যানশনে গতিশীলতা নিয়ে আসবে।

মোহাম্মদ নাঈম আখতার,ডটলাইনস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention