ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাংলাদেশের বাজারে এইচপি ব্রান্ডের দ্বাদশ প্রজন্মের ল্যাপটপ

বাংলাদেশের বাজারে এইচপি ব্রান্ডের দ্বাদশ প্রজন্মের ল্যাপটপ
বাংলাদেশের বাজারে এইচপি ব্রান্ডের দ্বাদশ প্রজন্মের ল্যাপটপ

১৪ জুন ২০২২ তারিখে গাজীপুরের গ্রীন ভিউ রিসোর্টে এইচপি ব্রান্ডের দ্বাদশ প্রজন্মের ল্যাপটপ এর লঞ্চিং অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে এইচপি'র মোট ৭টি মডেল বাংলাদেশের বাজারে ছাড়ার ঘোষনা দেয় এইচপি এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:।

মডেলগুলো হচ্ছে এইচপি ১৫এস-এফকিউ৫৪৮৬টিইউ কোর আই থ্রি, এইচপি ১৪এস-ডিকিউ৫৩৪৫টিইউ কোর আই থ্রি, এইচপি ১৫এস-এফকিউ ৫৭৮৬টিইউ কোর আই থ্রি, এইচপি ১৪এস-ডিকিউ৫৪৪৫টিইউ কোর আই ফাইভ, এইচপি ১৪এস ডিকিউ৫৫৪৫টিইউ কোর আই সেভেন, এইচপি ১৫এস-এফকিউ৫৯৮৬টিইউ কোর আই সেভেন এবং এইচপি ১৫এস-এফকিউ৫৮৮৬টিইউ কোর আই সেভেন। প্রত্যেকটি ল্যাপটপেই ব্যবহার করা হয়েছে ইন্টেলের দ্বাদশ প্রজন্মের শক্তিশালি প্রসেসর।

লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং এইচপি সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মদ তানজীৎ রহমান, এইচপির পক্ষ থেকে বাংলাদেশ বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার কৌশিক জানা এবং বাংলাদেশ-শ্রীলংকা রিজিওন এর মার্কেটিং হেড বিমল কুমার সাহো।

তাছাড়াও অনলাইনে যুক্ত হয়ে অংশগ্রহন করেছেন এইচপি সিপিএস ক্যাটেগরি হেড, বাংলাদেশ-শ্রীলংকা মানিশ গৌরি এবং এইচপি সিপিএস ক্যাটেগরি হেড, ভারত-বাংলাদেশ-শ্রীলংকা নিতিশ সিংগাল।

ল্যাপটপগুলো খুব শীঘ্রই বাংলাদেশের প্রতিটি জেলার আইটি শপ ও মার্কেটগুলোতে পাওয়া যাবে।

এইচপি,দ্বাদশ প্রজন্মের ল্যাপটপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়