ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

সাড়ে ৩ লাখ টাকার ফোন-ল্যাপটপ-ইয়ারবাড, 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতার গ্যাজেটেও অগাধ প্রেম!

সাড়ে ৩ লাখ টাকার ফোন-ল্যাপটপ-ইয়ারবাড, 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতার গ্যাজেটেও অগাধ প্রেম!
সাড়ে ৩ লাখ টাকার ফোন-ল্যাপটপ-ইয়ারবাড, 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতার গ্যাজেটেও অগাধ প্রেম!

শুক্রবার আচমকা ED তল্লাশিতে উদ্ধার কোটি কোটি নগদ টাকা। দিনভর টাল বাহানার পর অবশেষে গ্রেফতার অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। একটানা জেরার পর শনিবার সন্ধেয় অর্পিতাকে গ্রেফতার (Arpita Mukherjee Arrest) করে নিয়ে যান ED আধিকারিকরা। এর পর থেকেই সোশ্যাল প্ল্যাটফর্মে অর্পিতার বিলাসবহুল জীবন যাপন নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছেন। নামী আবাসনে ফ্ল্যাটের সঙ্গেই অর্পিতার কালেকশনে ছিল কয়েক লাখ টাকার স্মার্টফোন, ল্যাপটপ ও ইয়ারবাড।

বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া পোস্টে এই অর্পিতাকে লাখ টাকার গ্যাজেট ব্যবহার করতে দেখা গিয়েছে। ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে অর্পিতা মুখোপাধ্যায়কে একটি Samsung Galaxy S22 Ultra 5G ব্যবহার করতে দেখা গিয়েছে। 12 GB RAM + 1 TB স্টোরেজে এই ফোনের টপ ভেরিয়েন্টের দাম 1,34,999 টাকা। যদিও বিভিন্ন অফারে কিছুটা কম দামে এই ফোন কেনা সম্ভব। এই ফোনে রয়েছে 6.8 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ফোনে IP68 রেটিং রয়েছে। ফোনের রয়েছে 108 MP প্রাইমারি ক্যামেরা। প্রিমিয়াম সেগমেন্টের এই ফোন ছাড়াও অর্পিতার কাছ থেকে মোট 20টির বেশি ফোন বাজেয়াপ্ত করেছে ED।

প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন ছাড়াও সোশ্যাল পোস্টে লেটেস্ট জেনারেশনের Apple ল্যাপটপ ব্যবহার করতে দেখা গিয়েছে অর্পিতাকে। ফেসবুকে একটি পোস্টে Apple Macbook Air M1 ব্যবহার করতে দেখা গিয়েছে তাকে। এই ল্যাপটপের বাজার মূল্য 1,99,900 টাকা। টপ ভেরিয়েন্টে রয়েছে এই ল্যাপটপে রয়েছে 16 GB RAM ও 2 TB স্টোরেজ। বেস ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে 99,900 টাকা থেকে। অর্পিতার কাছে কোন ভেরিয়েন্ট রয়েছে সেই বিষয়ে কিছু জানা যায়নি। হালকা পাতলা এই ল্যাপটপে রয়েছে 13.3 ইঞ্চি ডিসপ্লে ও শক্তিশালী M1 প্রসেসর ব্যবহার করেছে Apple।

এই দুই গ্যাজেট ছাড়াও একাধিক ছবিতে Apple Airpods Pro ওয়্যারলেস ইয়ারবাড সহ দেখা গিয়েছে অর্পিতাকে। কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইটে এই প্রোডাক্টের দাম 14,100 টাকা।

শুক্রবার অর্পিতার বাড়ি থেকে উদ্ধার রাশি রাশি টাকা। নগদের পরিমাণ ছাড়িয়েছে 21 কোটি টাকা। এই বিপুল টাকার রহস্য জানতে অর্পিতাকে টানা জিজ্ঞাসাবাদ করতে থাকেন ED আধিকারিকরা। বয়ানে সন্তুষ্ট না হওয়ায় শনিবার অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছেন কেন্দ্রীয় সংস্থার অফিসাররা। গ্রেফতারির পরে সংবাদ মাধ্যমের সামনে চিৎকার করে অর্পিতা দাবি করেন, "আমি কোনও অন্যায় করিনি, এটা বিজেপির বড় চাল।" দাবি, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ তিনি।

ফোন-ল্যাপটপ-ইয়ারবাড,অর্পিতা,Arpita Mukherjee,অর্পিতা মুখোপাধ্যায়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়