ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

আসুস নিয়ে এলো জেনবিম এস২ :বহনযোগ্য এলইডি প্রোজেক্টর 

আসুস নিয়ে এলো জেনবিম এস২ :বহনযোগ্য এলইডি প্রোজেক্টর 
আসুস নিয়ে এলো জেনবিম এস২ :বহনযোগ্য এলইডি প্রোজেক্টর 

আসুস এর জেনবিম এস২ একটি এলইডি প্রোজেক্টর । সাধারন সব প্রজেক্টর এর তুলনায় এই প্রজেক্টর এর সাইজ বেশ ছোট , তাই এটি আপনি সহজেই যেকোন যায়গায় বহন করতে পারবেন। প্রজেক্টরটি তে ডিএলপি ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং এর লাইট সোর্স এলইডি

এলইডি টির লাইফ স্প্যান ৩০,০০০ ঘন্টা এবং ম্যাক্সিমাম রেজ্যুলেশন ১৯২০x ১০৮০.

এর ব্রাইটনেস ৫০০ লুমেন্স এবং কন্ট্রাস্ট রেশিও ৪০০:১ এবং কালার স্যাচুরেশন ১০০%।

প্রজেক্টর এর প্রজেকশন ডিস্টেন্স: ১.৫ মিটার থেকে ৩ মিটার ,প্রজেকশন সাইজ : ৬০ ইঞ্চহি থেকে ১২০ ইঞ্চি এবং এতে রয়েছে অটো ফোকাস এর সুবিধা।বেশ কিছু মোড রয়েছে এর মধ্যে যা হচ্ছে : Splendid Presentation, Standard,ECo,theatre এবং ফ্ল্যাশলাইট মোড।

এর সর্বোচ্চ এসপেক্ট রেশিও ১৬:১০, প্রজেক্টরটিকে আপনি টেবিল এর ফ্রন্ট এবং রিয়ার দু জায়গা তেই মাউন্ট করতে পারবেন এবং সেলিং এর ফ্রন্ট এবং রিয়ারও দু পাশে মাউন্ট করতে পারবেন।

২ ওয়াটের একটি স্পিকার রয়েছে ওডিও এর জন্য।I/O পোর্টে রয়েছে একটি৷ HDMi, একটি USB A, Type C - DP এবং Audio Out প্রোজেক্টর এর একটি বিশেষ সুবিধা হচ্ছেএতে ওয়াইফাই প্রজেকশন রয়েছে । যা আপনি কোন তারের ঝামেলা ছাড়াই ব্যবহার করতে পারবেন।

প্রজেক্টরটির ম্যাক্স পাওয়ার কনজামশন: ৬৫ ওয়াট এর চেয়ে কম এবং স্ট্যান্ড বাই মোডে ০.৫ ওয়াট এর চেয়েও কম। এর ব্যাটারির ক্যাপাসিটি ৬০০০ mAh যা ম্যাক্সিমাম ৩.৫ ঘন্টা পর্যন্ত ব্যাকাপ দিতে পারে।

এছাড়া প্রজেক্টরটি স্ট্যান্ডার্ড মোডে ৩২ ডেজিবেল সাউন্ড প্রডিউস করে।প্রজেক্টরটি পেয়ে যাবেন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর যেকান ব্র্যাটঞ্চে এবং অফিশিয়াল ডিলার হাউজে।

আসুস,জেনবিম এস২,এলইডি প্রোজেক্টর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়