ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাক্সের ভিতরে গুটিয়ে যাবে নতুন এই টিভি

বাক্সের ভিতরে গুটিয়ে যাবে নতুন এই টিভি
বাক্সের ভিতরে গুটিয়ে যাবে নতুন এই টিভি

এই টিভি ব্যবহার না হলে তা গুটিয়ে রাখা যাবে। নীচে স্পিকার সেট আপের মধ্যে গোল হয়ে গুটিয়ে যাবে টিভির স্ক্রিন। চাইলে টিভি না দেখে সেখানে শুধু সাউন্ড শোনা যাবে। চাইলে টিভির স্ক্রিন কিছুটা খুলেও ভিডিও দেখতে পারেন। LG Signature OLED R -এ থাকছে এইচডিএমআই ২.১ পোর্ট। ১২০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে,ফোরকে রেসোলিউশন।

এলজি -র রোলেবল টিভি অবমুক্ত হয়েছে। অর্থাৎ টিভি-র ডিসপ্লে গোল করে গুটিয়ে নেওয়া যাবে। এবার ভারতে এই আধুনিক প্রযুক্তির টিভি বিক্রি শুরু হল। ভারতে এই রোলেবল টিভি বিক্রি হচ্ছে লাখ টাকয়।

এই প্রথম রোলেবল ওএলইডি টিভি নিয়ে এসেছে দক্ষিণ কোরিয়ার সংস্থাটি। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের কারণেই চড়া দামে বিক্রি হচ্ছে এই প্রোডাক্ট। ফিচার্সের নিরিখে আহামরি কিছু না থাকলেও নতুন প্রযুক্তির কারণেই গ্রাহককে এই বিপুল খরচ করতে হবে। এমন কি ছবির গুণমানের নিরিখেও সংস্থার অন্যান্য ওএলইডি টিভির অনেকটা পিছিয়ে LG Signature OLED R। ২০২০ সালে অবমুক্ত হওয়া সংস্থার একাধিক ওএলইডি টিভির মতোই পারফরম্যান্স মিলবে এই টিভিতে।

LG Signature OLED R -এ থাকছে এইচডিএমআই ২.১ পোর্ট। ১২০ হার্টজ রিফ্রেশ রেট ডিসপ্লে,ফোরকে রেসোলিউশন,এইচডিআর ও ডলবি ভিসন সাপোর্ট, ভেরিয়েবল রিফ্রেশ রেট, এমাজন এলেক্স ও গুগল Google অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ও ডলবি এটমস অডিও সাপোর্ট।

এলজি জানিয়েছে, এই টিভি ৫০,০০০ বার গুটিয়ে নিলেও খারাপ হবে না। তবে ৭৫ লাখ টাকা দামের এই টিভিতে অ্যান্ডয়েড পারেটিং সিস্টেম দেয়নি এলজি। সংস্থার অন্যান্য টিভির মতোই এই টিভিতেও থাকছে ওয়েবওএস । টিভির মধ্যে স্টোর থেকেই বিভিন্ন অ্যাপ ডাউনলোড করে নেওয়া যাবে।

এই টিভি ব্যবহার না হলে তা গুটিয়ে রাখা যাবে। নীচে স্পিকার সেট আপের মধ্যে গোল হয়ে গুটিয়ে যাবে টিভির স্ক্রিন। চাইলে টিভি না দেখে সেখানে শুধু সাউন্ড শোনা যাবে। চাইলে টিভির স্ক্রিন কিছুটা খুলেও ভিডিও দেখতে পারেন।

LG Signature OLED R,টিভি,এলজি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়