Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

এইচপি প্যাভিলিয়ন সিরিজের নতুন অল ইন ওয়ান পিসি বাজারে

এইচপি প্যাভিলিয়ন সিরিজের নতুন অল ইন ওয়ান পিসি বাজারে
এইচপি প্যাভিলিয়ন সিরিজের নতুন অল ইন ওয়ান পিসি বাজারে

স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: বাজারে নিয়ে এসেছে এইচপি প্যাভিলিয়ন ২৭-সিএ১৭৮৯ডি মডেলের অল ইন ওয়ান পিসি।

এতে রয়েছে ইন্টেল এর দ্বাদশ প্রজন্মের ১২৭০০টি মডেলের কোর আই সেভেন প্রসেসর যার ক্লক স্পীড ১.৪ গিগাহার্জ থেকে টার্বো বুস্ট হয়ে ৪.৭ গিগাহার্জ পর্যন্ত হয়ে থাকে।

অল ইন ওয়ান এই পিসিতে রয়েছে অরিজিনাল উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেম। গ্রাফিক্সের কাজ কিংবা গেমিংয়ের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স ৭৭০।

আরও রয়েছে ২৭ ইঞ্চি ফুল এইচডি এন্টিগ্লেয়ার আইপিএস ডিসপ্লে। ২৭ ইঞ্চি ডিসপ্লে আর দুর্দান্ত গ্রাফিক্সের কারনে এই পিসিতে ফোরকে ভিডিও উপভোগ করা যাবে বেশ আরামদায়ক ভাবে। এর মাদারবোর্ড জুনিগা পি যার চিপসেট মডেল হচ্ছে ইন্টেল এডিএল এইচ৬৭০।

দ্রুত ডাটা প্রসেসিংয়ের জন্য এতে রয়েছে ৩২০০ মেগাহার্জ স্পীডের ১৬ জিবি ডিডিআর ফোর র্যাম এবং স্টোরেজ হিসেবে রয়েছে ১ টেরাবাইট এনভিএমই এম ডট টু সলিড স্টেট ড্রাইভ।

অনলাইন ক্লাস, ভিডিও কনফারেন্সিং এবং মিটিং এর কথা মাথায় রেখে এতে রয়েছে ৫ মেগাপিক্সেল ফুল এইচডি পুল আপ ক্যামেরা আর নিখুত সাউন্ডের জন্য এতে রয়েছে হাই পারফর্মেন্স ইন্টার্নাল স্পিকার। তবে চাইলে আলাদা করেও স্পিকার ব্যবহার করা যাবে।

এইচপির এই অল ইন ওয়ানের বক্সে আরো থাকছে এইচপি ৭১০ মডেলের সাদা ওয়্যারলেস কীবোর্ড ও মাউস এর কম্বো, পাওয়ার ক্যাবল এবং ১৫০ ওয়াট এসি পাওয়ার এডাপ্টার। পিসিটির ওজন ৮.৩ কেজি। ৩ বছরের বিক্রয়োত্তর সেবাসহ মূল্য ১৬৫,০০০ টাকা।

এইচপি,প্যাভিলিয়ন,অল ইন ওয়ান পিসি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়