ঢাকা | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯ |
২২ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাজারে এরগো স্ট্যান্ডসহ এলজি ডুয়েল আপ মনিটর

বাজারে এরগো স্ট্যান্ডসহ এলজি ডুয়েল আপ মনিটর
বাজারে এরগো স্ট্যান্ডসহ এলজি ডুয়েল আপ মনিটর

বাংলাদেশে এলজি মনিটরের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড বাজারে নিয়ে এলো এলজি’র সর্বপ্রথম এরগো স্ট্যান্ড সহ ডুয়েল আপ মনিটর LG DualUp 28MQ780-B।

প্রায় যেকোনো সিঙ্গেল মনিটর দিয়েই প্রোগ্রামিং, এডিটিং, কন্টেন্ট ক্রিয়েশন করা সম্ভব। কিন্তু বেশ কিছু কথা বিবেচনা করে প্রোগ্রামার কিংবা কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে অনেকেই সেকেন্ড মনিটর ব্যবহার করে থাকেন। আবার কোন কোন মালটি-টাস্কার একবারে তিনটি বা চারটি মনিটরও ব্যবহার করে থাকেন।

আর শুধু এই বিষয়ই নয়, লম্বা সময় ধরে কাজের সময় আরাম ও চোখের কথা বিবেচনাতে রেখেই LG DualUp 28MQ780-B মনিটরটি।

২৮-ইঞ্চি এর মনিটরটির ডিসপ্লে রেজোলিউশান SDQHD (2560 x 2880) । ডিসপ্লেটিতে ব্যবহার করা হয়েছে ন্যানো আইপিএস প্রযুক্তি এবং ডিসপ্লেটির কালার গ্যামুত DCI-P3 98% With HDR10। তাই আপনি মনিটরটি ব্যবহারে পাবেন বেস্ট পসিবল ইমেজ কোয়ালিটি এবং একিউরেট কালারের অভিজ্ঞতা।

এলজি’র এই ইউনিক মনিটরটিতে একটি ইউএসবি-সি পোর্ট, একটি ডিসপ্লে পোর্ট, এবং দুইটি HDMI পোর্ট অর্থাৎ সর্বমোট ৪টি ইনপুট সিস্টেম রয়েছে। ইউএসবি-সি পোর্ট দিয়ে ইনপুট ছাড়াও পাচ্ছেন ৯০ ওয়াট পাওয়ার ডেলিভারি আউটপুট। যা ব্যবহার করে এক্সটারনাল ডিভাইস কিংবা ল্যাপটপ চার্জ দিতে পারবেন নিমিষেই।

মনিটরটিতে আরো আছে সঠিক আলোয় সঠিক ব্রাইটনেস দিতে Ambient Light Sensor।

LG DualUp 28MQ780-B এর বেশ কয়েকটি ইউনিক ফিচার এর মধ্যে একটি হচ্ছে এর উচ্চ-মানের আর্টিকুলেটিং আর্ম। আর্মটি আপনাকে দিবে Horizontal কিংবা Vertical কিংবা যে কোন অ্যাঙ্গেলে সুবিধামত পজিশন করে ব্যবহার করার সুবিধা। আর্টিকুলেটিং আর্ম বা এরগো স্ট্যান্ড ব্যবহার করে 16:18 Aspect Ratio এর মনিটরটি ৯০ ডিগ্রি ঘুরিয়ে 18:16 অরিয়েন্টেশনে নেয়া যায়। আপনি মনিটরটিকে উপরে এবং নীচে, বাম এবং ডানে বা ভিতরে এবং বাইরে সরাতে পারবেন। তাছাড়াও ২৫ ডিগ্রী গতির সাথে এটিকে সামনে বা পিছনে কাত করতে পারবেন।

মনিটরটির আরো দুইটি ইউনিক ফিচার হচ্ছে Picture-by-Picture (PBP) ফিচার এবং Built-in Keyboard, Video Monitor and Mouse (KVM) ফিচার।

পিবিপি ফিচার আপনাকে দিবে একই সাথে দুইটি সোর্স থেকে আউটপুট দেয়ার সক্ষমতা। অর্থাৎ দুইটি ভিন্ন কম্পিউটার এর কন্টেন্ট দেখতে পারবেন এক স্ক্রিনে।

কেভিএম ফিচার আপনাকে দিবে দুইটি কম্পিউটার সিস্টেম একটিমাত্র কীবোর্ড এবং মাউস দিয়ে পরিচালনা করার সুবিধা।

দারুণ সব ফিচার সম্পন্ন এই ইউনিক মনিটরটি কিনতে আজই যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডে অথবা ভিজিট করুন অনুমোদিত যে কোন ডিলার হাউজে।

অনলাইনে অর্ডার করতে ক্লিক করুন।

এলজি ডুয়েল আপ মনিটর,এলজি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়