ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

স্মার্টফোনে ভিডিও গেম চালু করেছে নেটফ্লিক্স

স্মার্টফোনে ভিডিও গেম চালু করেছে নেটফ্লিক্স
স্মার্টফোনে ভিডিও গেম চালু করেছে নেটফ্লিক্স

নেটফ্লিক্স যে ভিডিও গেমের দুনিয়ায় আসতে চলেছে একথা সবাই জানে। এবার শোনা যাচ্ছে, ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে গেম খেলার জন্য সাবস্ক্রিপশনের ব্যবস্থাও থাকবে। যেমন এখন নেটফ্লিক্সে সিনেমা, সিরিজ দেখার জন্য সাবস্ক্রিপশনের প্রয়োজন হয়, তেমনই ভিডিও গেমের ক্ষেত্রেও হবে। তবে এই গেমগুলি পাওয়া যাবে শুধুমাত্র অ্যাপটির অ্যান্ড্রয়েড সংস্করণে।

আইফোনে যে সংস্করণটি ব্যবহার করা হয়, সেখানে এখন কোনও ভিডিও গেম পাওয়া যাবে না বলে জানিয়েছে সংস্থা। এর আগেও অবশ্য সিনেমা বা সিরিজের মধ্যে ভিডিও গেমের ছোঁয়া দেওয়ার উদ্যোগ নিয়েছিল নেটফ্লিক্স।

‘ব্ল্যাক মিরর’ নামের একটি সিরিজের বিশেষ একটি পর্ব দর্শকদের জন্য ভিডিও গেমের আদলে বানান নির্মাতারা। সেই পর্বটিতে ঘটনাপ্রবাহ কোন দিকে এগিয়ে যাবে, সেই সিদ্ধান্ত নিতেন দর্শক। তবে এবার পুরোপুরি ভিডিও গেমই আনল সংস্থা।

এখনও পর্যন্ত পাঁচটি ভিডিও গেম প্রকাশ করা হয়েছে। তার মধ্যে একটি হল তাদের জনপ্রিয় সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’ অবলম্বনে তৈরি। বলা হয়েছে, আগামী দিনে সব বয়সের দর্শকদের জন্যই নানা ধরনের ভিডিও গেম আনবে নেটফ্লিক্স।

এই গেমগুলো খেলার জন্য এখনই অতিরিক্ত কোনও টাকা দিতে হচ্ছে না। শুধুমাত্র নেটফ্লিক্সের অ্যাকাউন্ট থাকলেই হবে। তবে পরবর্তীকালে বিশেষ কিছু গেম খেলার জন্য অতিরিক্ত অর্থ দিতে হতে পারে বলে জানা গিয়েছে।

স্মার্টফোন,ভিডিও গেম,নেটফ্লিক্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়