পাবজি মোবাইল রয়্যাল পাস-এর সিজন ১৮ শুরু হচ্ছে

পাবজি মোবাইল রয়্যাল পাস-এর সিজন ১৮ শুরু হচ্ছে
পাবজি মোবাইল রয়্যাল পাস-এর সিজন ১৮ শুরু হচ্ছে

পাবজি মোবাইল ভক্তদের জন্য এলো সুখবর। ভক্তরা এখন মাততে পারবেন “হান্ড্রেড রিদমস” থিমের রয়্যাল পাস সিজন ১৮-এর উত্তেজনায় এবং ইন-গেইম চ্যালেঞ্জ শেষ করলেই পাবে নতুন নতুন পুরষ্কার। রয়্যাল পাস সিজন ১৮ এখন থাকছে পাবজি মোবাইল-এর ১.৩ আপডেটেড ভার্সন-এ যা এখন বিনামূল্যে পাওয়া যাচ্ছে গুগল প্লে এবং অ্যাপ স্টোর-এ।

ইতোমধ্যে এই মাসে, পাবজি মোবাইল-এর ভার্সন ১.৩ আপডেটে নতুন সব অস্ত্র, যানবাহন, গেইম-মোডস সহ আরও অনেক ফিচারস পাওয়া যাচ্ছে। যুদ্ধের ময়দানের টিমওয়ার্ক এবং দৃঢ় সংকল্পের গল্প নিয়ে ভক্তদের জন্য ভিন্নধর্মী একটি চমক ছিল প্রথমবারের মতো তাদের তৈরি কম্পিউটার জেনারেটেড শর্ট ফিল্ম “দ্যা গ্রোথ”। যেসকল প্লেয়াররা রয়্যাল পাস সিজন ১৮-এ নিবন্ধন করবে, তারা ইন-গেইম চ্যালেঞ্জের মাধ্যমে ২ সেট র্যাং কড পুরষ্কার আনলক করার সুযোগ পাবে। নতুন পুরষ্কারগুলোর মধ্যে স্পেশাল এইউজি এবং কার৯৮কে এর স্কিন, ভায়োলিন মিউজিক সেট সহ থাকছে আরও অনেক কিছু।

পাবজি মোবাইল-এর নতুন মিশনে পাওয়া যাচ্ছে একটি নতুন অ্যাডভেঞ্চার ইভেন্ট। ইভেন্টের শুরুতে ৪ জন নারীকে সাথে নিয়ে একজন ভায়োলিন-প্লেয়িং চরিত্র হাজির হবেন। মিউজিক শুরুর পরপর প্লেয়াররা অ্যাডভেঞ্চার ভাউচার সংগ্রহ করতে পারবে যা পরবর্তীতে বিভিন্ন ফ্রি র্যাংয়কড পুরষ্কারের বিনিময়ে অদল-বদল করা যাবে।

পাবজি মোবাইল এরই সাথে তাদের আসন্ন ৩ বছর পূর্তি উদযাপনের বিষয়ে বিস্তারিত ঘোষণা করেছে যা মার্চেই অনুষ্ঠিত হবে। মার্চ ২১ তারিখে আন্তর্জাতিক ক্ষ্যাতিসম্পন্ন তারকা ডিজে অ্যালেসো, লস্ট ফ্রিকুয়েন্সিস সহ আরও একজন ডিজে পাবজি মোবাইল-এ তাদের নতুন গান প্রথমবারের মতো প্রকাশ করবেন এবং একটি অসাধারণ স্পেশাল ইন-গেইম লাইভ পারফর্মেন্স করবেন।

পাবজি মোবাইল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়