ঢাকা | শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার

পাবজি মোবাইলের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

পাবজি মোবাইলের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন
বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেইমের ৩ বছর পূর্তি উপলক্ষ্যে ডিজে সুপারস্টারদের নিয়ে নতুন ইন-গেইম আকর্ষণ এবং নতুন কারাকিন ম্যাপ-এর উন্মোচন

গত সপ্তাহে জমকালো ক্যাম্পেইনের মাধ্যমে নিজেদের ৩য় বর্ষপূর্তি উদযাপন করলো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেইম পাবজি মোবাইল। আন্তর্জাতিক ক্ষ্যাতিসম্পন্ন মিউজিশিয়ান অ্যালেসো, লস্ট ফ্রিকুয়েন্সিস এবং রিহ্যাব ইন-গেইম এবং ইউটিউব লাইভস্ট্রিমে ভক্তদের জন্য নিয়ে এসেছিলেন ৩ টি নতুন ট্র্যাক। অ্যালেসো’র ‘গোয়িং ডাম্ব’ লস্ট ফ্রিকুয়েন্সিস-এর ‘রাইজ’ এবং রিহ্যাব-এর ‘স্টারস অ্যালাইন’ গান ৩ টি গত ২১ মার্চ পাবজি মোবাইলের ভার্চ্যুয়াল স্টেইজে প্রথমবারের মতো প্রকাশ করা হয়। গত ২১ মার্চ রবিবার সকাল ১১:০০ টায় ইউটিসি ইন-গেইম এবং দুপুর ১:০০ টায় ইউটিসি পাবজি মোবাইল-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে বর্ষপূর্তির কার্যক্রম শুরু হয়।

মিউজিক উৎসবের অংশস্বরূপ, প্লেয়াররা এখন ইরঞ্জেল, স্পন আইল্যান্ড এবং চিয়ার পার্ক-এর ইলেকট্রনিক মিউজিক স্কয়ারে অবতরণ করতে পারবেন যেখানে তারা ভার্চ্যুয়াল ডিজে স্টেইজে পারফর্মকৃত ৩ জন ডিজে’র পারফর্মেন্সের অংশবিশেষ দেখতে পাবেন। ২১ মার্চে রিলিজ হওয়া অ্যালেসো’র একক সংগীত ‘গোয়িং ডাম্ব’, লস্ট ফ্রিকুয়েন্সিস-এর নতুন একক সংগীত ‘রাইজ’, বিহ্যাব-এর নতুন সংগীত ‘স্টারস অ্যালাইন’ এবং আইকনিক কেপপ গ্রুপ ব্ল্যাকপিঙ্ক-এর ‘ড্ডু-ডু-ড্ডু-ডু’-এর রিমিক্স ভার্শন ভক্তরা প্রথমবারের মতো পাবজি মোবাইলে উপভোগ করে।

লাইভস্ট্রিম পার্টির অংশ হিসেবে, ভার্শন ১.৩ গেইম মোড, রয়্যাল পাস সিজন ১৮-এর নতুন সব উপহারের সাথে আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। পাবজি মোবাইলের ৩ বছর পূর্তির দিনটিতে, এপ্রিলে মুক্তির আগেই প্রথমবারের মত ‘কারাকিন’ ম্যাপের ঝলক দেখতে পান মোবাইল প্লেয়াররা। একটি নির্জন মরুভূমিতে অগণিত গুহা এবং সুড়ঙ্গে ঘেরা কারাকিন ম্যাপটি একটি ২-বাই-২ কিলোমিটার ব্যাটেলগ্রাউন্ড যা পাবজি মোবাইলের ব্যাটেল রয়্যাল অ্যাকশনকে করে তোলে আরো রোমাঞ্চকর।

এই মাসের শুরুতে পাবজি মোবাইলের ভার্শন ১.৩ আপডেট হয় যেখানে ‘হান্ড্রেড রিদমস’ মিউজিক-থিমের নতুন কনটেন্ট প্রকাশ করা হয়। অনুষ্ঠানের দিন পাবজি মোবাইলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টস তাদের অ্যাকশনে ভরপুর মোবাইল গেইমে বিশ্ববিখ্যাত ৩ জন ডিজে’র উপস্থিতি ও ইন-গেইম পারফর্মেন্স থাকার ব্যাপারটি নিশ্চিত করে। অনুষ্ঠানে স্টকহোম ভিত্তিক নাচ-গানের প্রযোজক অ্যালেসো, বেলজিয়ান মিউজিশিয়ান লস্ট ফ্রেকুয়েন্সিস এবং ডাচ-মরোক্কান ডিজে রিহ্যাব প্রত্যেকে নিজেদের একটি নতুন গান পরিবেশন করেন। বিশ্বের বিখ্যাত গেমিং ইনফ্লুয়েন্সারদের সাথে তারা ৩ জনই একটি বিশেষ তারকা সমৃদ্ধ প্রীতি-ম্যাচে অংশগ্রহণ করেন।

পাবজি মোবাইলের ৩ বছর পূর্তি সম্পর্কে বিস্তারিত জানতে ঘুরে আসুন গেইমটির অফিশিয়াল ফেইসবুক, ইন্সটাগ্রাম এবং ইউটিউব অ্যাকাউন্টস থেকে।

পাবজি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়