ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

গেমিং পারফরমেন্স কিং – রিয়েলমি নারজো ৩০

গেমিং পারফরমেন্স কিং – রিয়েলমি নারজো ৩০
গেমিং পারফরমেন্স কিং – রিয়েলমি নারজো ৩০

এ বছরের দ্বিতীয় প্রান্তিকে ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, দেশের এক নম্বর স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি নারজো ৩০ স্মার্টফোন উন্মোচন করেছে। ‘গেমিং পারফরমেন্স কিং’ এ স্মার্টফোনটি এখন দেশজুড়ে পাওয়া যাচ্ছে। অনলাইন মার্কেটপ্লেস ছাড়াও স্মার্টফোনপ্রেমীরা দেশজুড়ে অবস্থিত যেকোনো রিয়েলমি আউটলেট থেকে রিয়েলমি নারজো ৩০ কিনতে পারবেন।

ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ গেমিং প্রসেসর, ৯০ হার্টজ ফুল-এইচডি প্লাস ডিসপ্লে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। রেসিং সিলভার ও রেসিং ব্লু এ দু’টি রঙে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। স্মার্টফোনপ্রেমীরা যেকোনো রিয়েলমি আউটলেট কিংবা অনলাইন মার্কেটপ্লেস থেকে ১৯,৯৯০ টাকায় ফোনটি কিনতে পারবেন। কেনার জন্য ক্লিকঃ https://cutt.ly/realmeShop

৩০ ওয়াট ডার্ট চার্জিং সুবিধাসহ নারজো ৩০ স্মার্টফোনটিতে রয়েছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ব্যবহারকারীরা মাত্র ২৬ মিনিটে ডিভাইসটি ৫০ শতাংশ চার্জ করে ফেলতে পারবেন। ফোনটিতে রয়েছে ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। বিশাল ডিসপ্লে থাকার ফলে ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে স্ক্রল করতে পারবেন। ফোনটিতে রয়েছে পিক্সেল ফোর-ইন-ওয়ান প্রযুক্তির এফ/১.৮ অ্যাপারচারের ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা। সেলফিপ্রেমীদের জন্য স্মার্টফোনটির সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

এছাড়াও, রিয়েলমি’র সম্প্রতি উন্মোচন করা অন্যান্য ডিভাইসগুলোও আউটলেটগুলোতে পাওয়া যাচ্ছে। কিছুদিন আগে তারুণ্য-কেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ডটি দেশের বাজারে নিয়ে এসেছে সবচেয়ে সাশ্রয়ী ফাইভজি ফোন ‘রিয়েলমি ৮ ফাইভজি।’ স্মার্টফোন ব্যবহারকারীরা মাত্র ২২,৯৯০ টাকায় রিয়েলমি’র যেকোনো আউটলেট কিংবা অনলাইন মার্কেটপ্লেস থেকে এ স্মার্টফোনটি কিনতে পারবেন। রিয়েলমি ৮ ফাইভজি’তে রয়েছে ডাইমেনসিটি ৭০০ ৫জি প্রসেসর। সাথে রয়েছে ৮ জিবি র‍্যাম + ৫ জিবি পর্যন্ত ভার্চ্যুয়াল র‍্যাম, সর্বমোট ১৩ জিবি পর্যন্ত র‍্যাম। ৮.৫ মিলিমিটারের সুপার স্লিম বডির ফোনটির ওজন মাত্র ১৮৫ গ্রাম। বাজারের এখন পর্যন্ত সবচেয়ে পাতলা ৫জি ফোন হচ্ছে রিয়েলমি ৮ ফাইভজি। ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আল্ট্রা স্মুথ ডিসপ্লে ও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার বিশাল ব্যাটারির ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সহ ৪৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ।

তরুণ ক্রেতাদের জন্য আরও বেশি এআইওটি পণ্য নিয়ে আসতে রিয়েলমি এর অত্যাধুনিক ‘১+৫+১’ স্ট্র্যাটেজি নিয়ে এআইওটি ২.০ ডেভেলপমেন্ট পর্যায়ে প্রবেশ করেছে। আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটিরও বেশি ৫জি ফোন নিয়ে আসার লক্ষ্য রিয়েলমি এর ৫জি পণ্যের বিস্তৃত পোর্টফোলিও তৈরি করছে। এছাড়াও, ক্যানালিসের তথ্য অনুযায়ী, এ বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের বাজারে এক নম্বর স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানে হয়েছে রিয়েলমি।

গেমিং,রিয়েলমি নারজো ৩০
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়