ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

Happy Propose Day Wishes: ভালোবাসার মানুষটিকে মনের কথা জানিয়ে দিন আজই

Happy Propose Day Wishes: ভালোবাসার মানুষটিকে মনের কথা জানিয়ে দিন আজই
ভালোবাসার মানুষটিকে মনের কথা জানিয়ে দিন আজই

ভালোবাসার সপ্তাহের আজ দ্বিতীয় দিন। আজ Propose Day., মনের মানুষকে আজ প্রস্তাবটা দিয়েই ফেলুন! যাঁকে বেশ কিছুদিন ধরেই মনে ধরেছে তাঁর কাছে পৌঁছে দিন আপনার ভালোবাসার বার্তা। আপনার প্রস্তাবে তিনি রাজি হবেন কিনা কিংবা কী উত্তর আসতে পারে এসব ভেবে বিচলিত না হওয়াই ভালো। এমন দিন কিংবা এমন সুযোগ কিন্তু প্রতিমাসে আসে না। বেশ কিছু সমীক্ষায় দেখা গিয়েছে, বেশিরভাগ মানুষই মনের কথা স্পষ্ট করে জানাতে একটু দ্বিধাগ্রস্ত থাকেন। কিন্তু প্রত্যাশা রাখেন অনেকখানি। কাউকে ভালোবেসে থাকলে আর সেই কথা যদি তাঁকে না জানান, তাহলে কারোর পক্ষেই মনের কথা পড়ে নেওয়া সম্ভব নয়। তাই সিঙ্গল থেকে মিঙ্গল হতে চাইলে, একটা সুযোগ নিয়ে ফেলুন আজই। ভালোবাসার কথা কিংবা প্রেমের প্রস্তাব পছন্দের মানুষটির মুখেই শুনতে চান সকলেই। প্রেমের বয়স কি দুবছর গড়িয়েছে? বিয়ের কথা ভাবছেন? তাহলেও সেই প্রস্তাব আজ দিয়েই দিন সঙ্গীকে। ভালোবাসার সপ্তাহে যে নিরাশ করার মতো উত্তর পাবেন না, এ বিষয়ে খানিক নিশ্চিন্ত থাকতেই পারেন। ভাবছেন কীভাবে প্রেমপত্র লিখবেন? কীভাবেই বা জানাবেন মনের কথা? তাই কিছু শুভেচ্ছা বার্তা রইল সকলের জন্যই। চিঠি আদান-প্রদানের পাঠ এখন চুকেই গিয়েছে। বরং মুঠোফোনেই ঝটপট টাইপ করে ফেলুন মনের কথা।

অনেক দিন ধরেই আমি জীবনের অর্থ খুঁজছিলাম। পড়াশোনা, চাকরি এসবের বাইরে গিয়ে চাইছিলাম আমার মনের মানুষকে। আর অদ্ভুত ভাবে তোমার সঙ্গে আমার দেখা হল। এসব বোধহয় অলিখিতই থাকে। আজ আমার জীবন সম্পূর্ণ তোমায় পেয়ে। Happy Propose day!

আমার জীবনের প্রতিটি মুহূর্তকে সুন্দর করে উপভোগ করে দেওয়ার সুযোগ করে দিয়েছো তুমি। শিখিয়েছ এভাবেও ভালোবাসা যায়। আমার হাতটা এভাবেই শক্ত করে ধরে রাখবে তো?

তোমাকে ভালোবাসার কোনও শর্ত নেই। তোমাকে ভালোবাসার কোনও নিয়ম নেই। শুধু এভাবেই আগলে রাখতে চাই। তুমি কি আমার হবে?

তোমার প্রবেশ আমার জীবনের ইউটার্ন। তুমি হাতে ধরে আমায় শিখিয়েছো কীভাবে জীবনকে উপভোগ করতে হয়, কীভাবে ছোট ছোট মুহূর্তে খুঁজে নিতে হয় খুশি। তোমাকে ছাড়া আমার পৃথিবী কল্পনাই করতে পারি না। এভাবেই চিরকাল পাশে চাই। Happy Propose Day!

সূর্যটা আজ আরও বেশি উজ্জ্বল লাগে। রাত্রির শীতলতা আজ আর আমি অনুভব করি না। গিটারের সুর আর কফি কাপে আমি খুঁজে নিই তোমাকেই। তোমার হাসির মধ্যে খুঁজে পাই আমার আস্তিত্ব। এমনই থেকো। Happy Propose Day! আমি সেই মুহূর্তগুলোতেই মন ভরে শ্বাস নিতে পারি, যখন আমি তোমার কাছে থাকি। তোমার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্তই বুঝিয়ে দেয় 'জীবন' নামের শব্দটা কতটা সুন্দর। এভাবেই হেঁটে যেতে চাই আরও অনেক দূরের পথ...আমার সঙ্গী হবে তো?

ভালোবাসার মানুষটিকে মনের কথা জানিয়ে দিন আজই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention