ঢাকা | বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৯ |
২১ °সে
|
বাংলা কনভার্টার
walton

‘ব্যাবিলন কথকতা’ প্রকাশনার ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন

‘ব্যাবিলন কথকতা’ প্রকাশনার ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন
‘ব্যাবিলন কথকতা’ প্রকাশনার ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন

গত ১৩ ডিসেম্বর ২০২১ তারিখে ব্যাবিলন গ্রুপের পরিচালক এসএম এমদাদুল ইসলাম এর উপস্থিতিতে প্রতিষ্ঠানটির কর্পোরেট অফিসে ‘ব্যাবিলন কথকতা’ নামক বার্ষিক ম্যাগাজিন প্রকাশনার ১৬তম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্যাবিলন কথকতার ১৬তম সংখ্যার প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্যে স্বনামধন্য লেখক ও কার্টুনিস্ট আহসান হাবীব বলেন, আমি পত্রিকা প্রকাশনার সাথে জড়িত। আমি জানি একটি পত্রিকা প্রকাশ করা মোটেই সহজ কাজ নয়। বিশেষকরে পোশাক রপ্তানিকারক কোনো প্রতিষ্ঠানে এটা চিন্তাই করা যায় না। সেখানে ব্যাবিলন গ্রæপ নিয়মিতভাবে ষোল বছর ধরে এ রকম একটি সাহিত্য পত্রিকা প্রকাশ করে আসছে, যা বেশ প্রশংসার দাবিদার।

উপস্থিত অন্যান্য অতিথিগণ বলেন, এরকম একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমরা খুবই আনন্দিত। মানুষের কর্মসংস্থানের পাশাপাশি তাদের সৃজনশীলতার সন্ধান ও বিকাশে ব্যাবিলন গ্রুপ যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তা অন্যান্যদের জন্যও উৎসাহের কারণ হতে পারে। ব্যাবিলন কথকতা সামনে এগিয়ে যাক সাফল্যের সাথে এ শুভকামনাই করি।

ব্যাবিলন গ্রুপের পরিচালক ও পত্রিকাটির সম্পাদক এসএম এমদাদুল ইসলাম বলেন, ‘ব্যাবিলন পরিবারের সাহসী ও উদ্যমী কর্মীগণের প্রচেষ্টায় পত্রিকাটির ১৬তম সংখ্যা প্রকাশিত হওয়ায় আমি সকলকে অভিনন্দন জানাচ্ছি। গার্মেন্টস সেক্টরে কঠোর পরিশ্রমের মধ্যেও কর্মীদের লেখক-লেখিকা হিসেবে তৈরি ও তাদের সৃজনশীলতার বিকাশে ‘ব্যাবিলন কথকতা’ ভূমিকা রাখতে পারছে বলে তিনি গর্ববোধ করেন এবং সবাইকে ধন্যবাদ জানান।’উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাবিলন গ্রæপের গ্রæপ সিইও, গ্রæপ সিএফও সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন ক্রেতাদের প্রতিনিধিগণ।

ব্যাবিলন কথকতা,১৬তম সংখ্যা,মোড়ক উন্মোচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়