ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

টফি অ্যাপে বাংলায় জনপ্রিয় তুর্কি সিরিজ ‘সুলেমান’

টফি অ্যাপে বাংলায় জনপ্রিয় তুর্কি সিরিজ ‘সুলেমান’
টফি অ্যাপে বাংলায় জনপ্রিয় তুর্কি সিরিজ ‘সুলেমান’

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি আগামী ৮ জুন থেকে বাংলায় তুর্কি থ্রিলার সিরিজ “সুলেমান” প্রচার করবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস এবং অ্যান্ড্রয়েড টিভিতে টফি অ্যাপে যে কোনো নেটওয়ার্ক থেকে সিরিজটি ফ্রি দেখা যাবে।

“সুলেমান” সিরিজের প্রধান চরিত্র সুলেমান অর্থনীতি বিভাগের একজন নামী অধ্যাপক। দুর্নীতিপরায়ণ সহকর্মীর মিথ্যা অপবাদে চাকরী থেকে বরখাস্ত হয়ে সারা জীবন আদর্শবান থেকে কেন এমন হলো যখন এই চিন্তা তাকে কুড়ে কুড়ে খাচ্ছে; তখন একমাত্র সন্তানের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে, যার জন্যে প্রয়োজন বিরাট অংকের টাকা। সবাই বিপদের সময় মুখ ফিরিয়ে নেয় সজ্জন মানুষটির দিক থেকে। প্রানের চেয়ে প্রিয় সন্তানকে বাঁচাতে মরিয়া হয়ে ওঠেন সুলেমান। জড়িয়ে পড়েন অন্ধকার জগতের সঙ্গে, যেখান থেকে ফেরা মুশকিল।

“সুলেমান” সিরিজটির মূল চরিত্রে অভিনয় করেছেন হালিথ আরগেঞ্চ, যিনি বাংলাদেশের মানুষের কাছে এক অতি পরিচিত মুখ তার অভিনীত তুমুল জনপ্রিয় ধারাবাহিক “সুলতান সুলেমান” এর নাম ভূমিকায় অভিনয়ের জন্যে। এছাড়াও “সুলতান সুলেমান” এর বেশ কয়েকজন প্রধান শিল্পী অভিনয় করেছেন, যাদের মধ্যে আছেন নূর ফাত্তাহগলূ এবং ওযান গিউভেন।

সিউল আন্তর্জাতিক ড্রামা অ্যাওয়ার্ডস ২০২০ মনোনয়নপ্রাপ্ত পারিবারিক থ্রিলারধর্মী এই ধারাবাহিকে সুলেমানের লড়াই একজন বাবার, একজন স্বামীর কিংবা একজন নিষ্ঠাবান মানুষের। পরিবারকেন্দ্রীক গল্প হবার কারণে বাংলাদেশের দর্শকদের কাছে গ্রহনযোগ্যতা পাবার সব রসদ রয়েছে এই সিরিজে। টফি-এর পরিচালক আব্দুল মুকিত আহমেদ বলেন, "বাংলাদেশের দর্শকদের কাছে তুর্কি সিরিজের জনপ্রিয়তা লক্ষ্যনীয়। বাংলালিংক টফি-এর মাধ্যমে বাংলা ভাষায় বিশ্বসেরা বিনোদন নিয়ে আসতে চায় দর্শকদের জন্য। দ্রুততম ফোর জি ইন্টারনেটের মাধ্যমে বিনোদন এখন হাতের মুঠোয়। দর্শকদের কাছ থেকে পূর্বেও তুর্কি কনটেন্টে দারুণ সাড়া পেয়েছি আমরা। জনপ্রিয় তুর্কি সিরিজগুলো টফি-তে দেখানোর পেছনে এটা আমাদের জন্য অনুপ্রেরণা।

তিনি আরও বলেন, “প্রথম বাংলাদেশি ইউজার জেনারেটেড প্ল্যাটফর্ম (ইউজিসি) হিসেবে টফি একটি যুগোপযোগী কনটেন্ট প্ল্যাটফর্ম গড় তুলতে চায়। এছাড়াও লাইভ স্পোর্টস, লাইভ টিভি, সিনেমা, গান প্রভৃতি ক্যাটাগরিতে টফি-এর কনটেন্ট প্রতিনিয়ত সমৃদ্ধ হচ্ছে।“

হায়াত মুরাত, সুরা, দ্য গ্রেট সেলজুক এবং কুরুলুস ওসমান এই মুহূর্তে টফি-তে প্রচারিত জনপ্রিয় তুর্কি সিরিজ।

টফি,সুলেমান,তুর্কি সিরিজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention