ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

'বেনকিউ ফুটবল লীগ' এর চ্যাম্পিয়ন আলফা সফট লি:

'বেনকিউ ফুটবল লীগ' এর চ্যাম্পিয়ন আলফা সফট লি:
'বেনকিউ ফুটবল লীগ' এর চ্যাম্পিয়ন আলফা সফট লি:

আইসিটি খাতের মানুষদের নিয়ে আয়োজিত 'বেনকিউ ফুটবল লীগ ২০২২' এর চ্যাম্পিয়ন হয়েছে আলফা সফট লিমিটেড। আসন্ন ফিফা বিশ্বকাপ উৎসবকে সামনে রেখে আয়োজিত এই টুর্নামেন্টে অংশগ্রহন করে দেশের অন্যতম শীর্ষ ৯টি আইসিটি প্রতিষ্ঠান।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:, ইউনিক বিজনেস সিস্টেমস লি:, সুরভী এন্টারপ্রাইজ, স্টারটেক এন্ড ইঞ্জিনিয়ারিং লি:, আমরা নেটওয়ার্কস লি:, ডিজিটাল ইকুইপমেন্ট লি:, টেকল্যান্ড, অপটিম্যাল টেকনোলজি প্রাইভেট লিমিটেড এবং আলফা সফট লিমিটেড ছাড়া আরো ৩টি আঞ্চলিক দল এখানে অংশগ্রহন করে। টুর্নামেন্টে সেমিফাইনালে উত্তীর্ন হয় স্টার টেক এন্ড ইঞ্জিনিয়ারিং লি:, আলফা সফট লি:, আমরা টেকনোলজিস এবং সুরভী এন্টারপ্রাইজ। এর মধ্যে আলফা সফট লি: চ্যাম্পিয়ন এবং সুরভী এন্টারপ্রাইজ রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

সিক্স এ সাইড এর এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়েছে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে। টুর্নামেন্টে ৪টি গ্রুপে বিভক্ত হয়ে দলগুলো অংশ নেয়। ৪ গ্রুপের শীর্ষ ৪ দল সরাসরি সেমিফাইনালে উত্তীর্ন হয়।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ছিল বেনকিউ, আয়োজক পার্টনার স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:, কো স্পন্সর যথাক্রমে ইউনিক বিজনেস সিস্টেমস লি: এবং সুরভী এন্টারপ্রাইজ। তাছাড়াও ফুড এন্ড বেভারেজ পার্টনার হিসেবে ছিল ক্লাউড কফি, টিভি পার্টনার হিসেবে ছিল বাংলা টিভি এবং ডিজিটাল পার্টনার হিসেবে ছিল টাইগার মিডিয়া।

টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর বেনকিউ বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার রিত্তিক কবিরাজ, সুরভী এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক জাকের রিয়াদ, স্মার্ট টেকনোলজিস এর ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ এবং চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আলবেরুনী সুজন।

টুর্নামেন্টটির আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন স্মার্ট টেকনোলজিস এর হেড অব মিডিয়া এন্ড কমিউনিকেশন মাহফুজুর রহমান মুকুল।

বেনকিউ ফুটবল লীগ,আলফা সফট লি:,বেনকিউ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়