Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইউটিউব থেকে সরানো হলো ‘ব্যাচেলর পয়েন্ট’–এর তিনটি পর্ব

ইউটিউব থেকে সরানো হলো ‘ব্যাচেলর পয়েন্ট’–এর তিনটি পর্ব
ইউটিউব থেকে সরানো হলো ‘ব্যাচেলর পয়েন্ট’–এর তিনটি পর্ব

কয়েকটি সংলাপ নিয়ে সমালোচনার মুখে ধারাবাহিক নাটক “ব্যাচেলর পয়েন্ট”-এর চতুর্থ মৌসুমে প্রচারিত তিনটি পর্ব ইউটিউব থেকে সরিয়ে নিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি।

রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে ধ্রুব টিভি লিখেছে, “সম্মানিত দর্শকদের প্রতি সম্মান রেখে আমরা ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’-এর প্রচারিত আপত্তিকর পর্বগুলো আমাদের প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দিয়েছি। ভবিষ্যতে আমরা নাটক প্রচারের ক্ষেত্রে আরও সতর্ক হব। যেন আমাদের সমাজ এবং সংস্কৃতির ওপর কোনো বিরূপ প্রভাব না পড়ে। দর্শকদের ভালোবাসাই আমাদের একান্ত চাওয়া, এই ভালোবাসা নিয়েই আমরা এগিয়ে যেতে চাই।”

ইউটিউব থেকে “ব্যাচেলর পয়েন্ট”-এর চতুর্থ মৌসুমে প্রচারিত ৭৪, ৭৫ ও ৭৬তম পর্ব তিনটি সরিয়ে নিয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম ধ্রুব টিভি।

মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ অভিনীত নাটকে ঢাকা শহরে বসবাসরত ব্যাচেলরদের দৈনন্দিন জীবনযাপন তুলে ধরা হয়েছে।

কাজল আরেফিন অমি পরিচালিত ধারাবাহিকটি ২০১৯ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হয়। এ বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়।

তবে চতুর্থ মৌসুমে নাটকটিতে ব্যবহৃত কিছু শব্দ নিয়ে আপত্তি ওঠে। এ নিয়ে তীব্র সমালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

ব্যাচেলর পয়েন্ট,বাংলা,নাটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়