ঢাকা | রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ |
২০ °সে
|
বাংলা কনভার্টার
walton

টফিতে কুইজ খেলে ‘অন্তর্জাল’ তারকাদের সাথে দেখা করার সুযোগ

টফিতে কুইজ খেলে ‘অন্তর্জাল’ তারকাদের সাথে দেখা করার সুযোগ
টফিতে কুইজ খেলে ‘অন্তর্জাল’ তারকাদের সাথে দেখা করার সুযোগ

দেশের অন্যতম ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি, ‘অন্তর্জাল’ সিনেমাকে কেন্দ্র করে একটি অনলাইন ফ্যান কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে।

এই কুইজের বিজয়ীদের জন্য থাকবে দেশের প্রথম বাংলাদেশি সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’ সিনেমার তারকাদের সাথে দেখা করার সুবর্ণ সুযোগ।

২১ ডিসেম্বর ২০২৩-এ টফিতে সিনেমাটি মুক্তি পাওয়ার পর বিপুল দর্শকপ্রিয়তা লাভ করে। ইতোমধ্যে, এই প্ল্যাটফর্ম-এ সিনেমাটি মাত্র দুই সপ্তাহে এক কোটি মিনিট ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

দেশের চলচ্চিত্রে ‘অন্তর্জাল’ একটি ব্যতিক্রমি গল্প নিয়ে হাজির হয়েছে। টান টান উত্তেজনার এই গল্পে দেখা যায়, বাংলাদেশি কিছু তরুণ অনলাইনে সক্রিয় একটি অপরাধী চক্রকে সাহসিকতার সাথে মোকাবিলা করে। দীপঙ্কর দীপন পরিচালিত এই সিনেমাতে অভিনয় করেছেন মিম, সিয়াম, সুনেরাহসহ দর্শকপ্রিয় তারকারা।

কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে প্রতিযোগীদের টফি অ্যাপ-এ লগ ইন করে ‘অন্তর্জাল’ সিনেমাটি সম্পূর্ণ উপভোগ করতে হবে ও সিনেমা সম্পর্কিত কিছু প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। ১০ ফেব্রুয়ারি ২০২৪-এ কুইজ প্রতিযোগিতা শেষে টফি কর্তৃপক্ষ তিন জন সৌভাগ্যবান বিজয়ীর নাম ঘোষণা করবেন। বিজয়ীরা ‘অন্তর্জাল’ সিনেমার পাঁচ জন তারকার সাথে দেখা করার ও বিভিন্ন এক্টিভিটিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “টফিতে ‘অন্তর্জাল’ সিনেমাটি মুক্তির পর দর্শকদের অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। দর্শকদের এই ভালোবাসার প্রতিদান হিসেবে তাদের প্রিয় তারকাদের সাথে দেখা করার সুযোগ করে দিবে টফি। আমরা আশাবাদী যে, ভবিষ্যতেও দর্শকরা টফির সকল আয়োজনের সাথে থাকবেন ও আনন্দের সাথে উপভোগ করবেন।”

অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস-এর জন্য যথাক্রমে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। আরও বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন https://toffeelive.com/home

টফি,অন্তর্জাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention