ঢাকা | রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ |
২২ °সে
|
বাংলা কনভার্টার
walton

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা
ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৪ এর সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামী শনিবার (২৭ জানুয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৪।’ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ছয়টি দলের অংশগ্রহণে পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানো জন্য বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. হাসান উল্লাহ খান রানা, সহকারী সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান, প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহ-সভাপতি মো. নূরুল ইসলামসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা-২০২৪ আসরে মোট ৬টি জেলার যুব দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা, চাপাঁইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, প গড় জেলা ক্রীড়া সংস্থা ও কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থা।

ছয়টি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দুটি দল সরাসরি ফাইনাল খেলবে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

সংবাদ সম্মেলনে এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘জাতীয় যুব হ্যান্ডবল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা। এই ধরনের প্রতিযোগিতা যতো বেশি আয়োজন করা হবে ততো প্রতিভাবান খেলোয়াড় উঠে আসবে এবং ফেডারেশনগুলো শক্তিশালী হবে। জাতীয় দলের পাইপলাইন শক্তিশালী হবে। আমরা বিশ্বাস করি এই প্রতিযোগিতার মাধ্যমেও ভালো কিছু খেলোয়াড় উঠে আসবে।’

রবিউল ইসলাম মিলটন বলেন, ‘আমি দীর্ঘদিন ক্রিকেট নিয়ে কাজ করেছি। এবারই প্রথম হ্যান্ডবলে আসলাম। এটা যেহেতু অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্ট, সঙ্গত কারণেই ট্যালেন্ট হান্ট জাতীয় প্রতিযোগিতা। এর মাধ্যমে নতুন নতুন খেলোয়াড় উঠে আসবে। আশা করছি এবারের এই ওয়ালটন অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা অত্যন্ত সুন্দর ও সফলভাবে অনুষ্ঠিত হবে।’

তিনি আরও বলেন, ‘হ্যান্ডবলের সঙ্গে দীর্ঘদিন ধরে ওয়ালটন কাজ করছে। আশা করছি ভবিষ্যতে এর ব্যাপ্তি আরও বাড়বে।’

নিয়মিত হ্যান্ডবলের বিভিন্ন টুর্নামেন্টে পৃষ্ঠপোষকতা করায় ওয়ালটনকে ফেডারেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। পাশাপাশি প্রত্যাশা করা হয় ভবিষ্যতেও ওয়ালটনের এই পৃষ্ঠপোষকতার ধারাবাহিকতা বজায় থাকবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এবং অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি ডটকম।

ওয়ালট্ন,অনূর্ধ্ব-১৭ জাতীয় যুব হ্যান্ডবল প্রতিযোগিতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention