ঢাকা | রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ |
২১ °সে
|
বাংলা কনভার্টার
walton

আমি কোনোরকম বিতর্কে যেতে চাই না

আমি কোনোরকম বিতর্কে যেতে চাই না
আমি কোনোরকম বিতর্কে যেতে চাই না

এপার–ওপার মিলে ব্যস্ততা নিয়েই কাজ করে যাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন নুসরাত ফারিয়া। সেই রেশ নিয়ে নতুন বছর শুরু করেছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। সিনেমায় কাজের কথা চলছে সেই সঙ্গে বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও দায়িত্ব পালনে ব্যস্ততা থাকবে বছর জুড়ে।

এর মধ্যেই এবার কলকাতায় মুক্তি পেয়েছে তার ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়াল। এতে নুসরাতের অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকরা।

এ নিয়ে নুসরাত ফারিয়া জানান, তিনি বর্তমানে এসএমসির শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। এ প্রতিষ্ঠানের সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি বেড়েছে। এসএমসির হয়ে স্যানিটারি ন্যাপকিনের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করছেন তিনি। কাজের প্রতি তার একাগ্রতা, পণ্যের প্রচারে তার অবদানের কথা বিবেচনা করে তার সঙ্গে আবারও এক বছরের জন্য চুক্তি বাড়িয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘আমি এই কাজগুলো উপভোগ করি। তবে এ ক্ষেত্রে প্রতিষ্ঠান সম্পর্কে আগেই যাচাই বাছাই করি। কারণ এখানে সামাজিক দায়বদ্ধতা থাকে। এ ছাড়া আমি কোনোরকম বিতর্কে যেতে চাই না।’

এদিকে সম্প্রতি অনলাইনে জুয়ার ওয়েবসাইটের সঙ্গে নাম জড়িয়েছে দেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় তিন নায়িকার। তার মধ্যে নুসরাত ফারিয়াও আছেন।

এ নিয়ে সংবাদ মাধ্যমকে নুসরাত ফারিয়া বলেন, আমি যে বিজ্ঞাপনটি করেছি, তা শুধু ভারতেই প্রচার হয়েছে। দেশে প্রচার হয়নি। বিষয়টি পুরোপুরি না জেনে এতে যুক্ত হয়েছি।

এদিকে শুধু সেই সাইটেই নয়, ফারিয়া নিজেও তার ইনস্টাগ্রামে এগুলোর প্রচারণা করেছেন। এছাড়া ভারতেও জুয়ার বিজ্ঞাপন প্রচারে নিষেধাজ্ঞা রয়েছে- এমনটা জানালে ফারিয়া বলেন, আমাদের দেশে এ ধরনের বেটিং সাইটের বিজ্ঞাপন প্রচারে নিষেধাজ্ঞা রয়েছে। তবে ভারতে নিষেধাজ্ঞা রয়েছে বলে আমার জানা নেই।

বিতর্ক,নুসরাত ফারিয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention