লাইভ ওয়েবনারের মাধ্যমে আত্ম প্রকাশ করলো সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন

লাইভ ওয়েবনারের মাধ্যমে আত্ম প্রকাশ করলো সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন
লাইভ ওয়েবনারের মাধ্যমে আত্ম প্রকাশ করলো সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন

লাইফ সেফটি , ফায়ার সেফটি, রোড সেফটি এবং এনভায়রনমেন্ট সেফটি এই চারটি উদ্দেশ্য নিয়ে এই ফাউন্ডেশনের যাত্রা শুরু হলো ।

সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন (এসএএফ) একটি বেসরকারী, অলাভজনক, অরাজনৈতিক, সেচ্ছাসেবী এবং দাতব্য প্রতিষ্ঠানের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ।

সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশনের লাইভ ওয়েবনারে অংশগ্রহন করেছেন বিশেষ অতিথি হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল মহাপরিচালক বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ও আর্কিটেক্ট মোবাসসির হোসেন প্রেসিডেন্ট আইএবি ।

আমাদের এই সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন এর পুরো কমিটির এবং উপদেষ্টা কমিটির পরিচিত সহ ওনাদের বক্তব্য এর মাধ্যমে NFPA 101 লাইফ সেফটির উপর ট্রেনিং সম্পূর্ণ করা হয়েছে । এই ট্রেনিং টি দিয়েছেন প্রখ্যাত শিক্ষক NFPA ইন্সট্রাক্টর ইঞ্জিনিয়ার জনাব রিডল্ফ মিয়াস কোয়েটজার । সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন চারটি মূল উদ্দেশ্য সামনে রেখে এই ফাউন্ডেশনের কার্যক্রম ধারাবাহিক ভাবে চলমান থাকবে বলে সবাই এক মত প্রকাশ করেছেন ।

সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, পিএসসি (অবসরপ্রাপ্ত), সহ-সভাপতি মেজর খন্দকার নুরুল আফসার (অবঃ) এবং জনাব মেহেদী আলী, পরিচালক মেজর এ কে এম শাকিল নেওয়াজ (অবঃ), ডাঃ মোঃ আব্দুর রশিদ, মিসেস নাজিয়া জাবীন, জনাব কাওকুব উদ্দিন আহমেদ এবং জনাব ফয়সাল আহমেদ, আ্যাডভাইজার মিস রিতি ইব্রাহিম, আর্কিটেক্ট ইকবাল হাবিব এবং প্রনব সাহা, সাধারণ সম্পাদক জাকির উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ জনাব আরিফুল হাসান ।

সেফটি আ্যাওয়ারনেস ফাউন্ডেশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়