ঢাকা | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যে ৫ তারকাদের !

গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যে ৫ তারকাদের !
গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যে ৫ তারকাদের !

গুগলে জানেনা এমন কিছু নেই । এমন কি, এই প্রতিবেদন লেখায় গুগলের কাছ থেকেই আমাকে জেনে নিতে হলো গুগলে সর্বাধিকবার সার্চ করা ৫ তারকার নাম । যেগুলো উপস্থাপন করা হবে এই আর্টিকেলে ।

কখনো কি ভেবে দেখেছেন গুগলে কাদের নাম সর্বাধিকবার সার্চ করা হয়েছে ? হয়তো কখন ভেবে ওঠা হয়নি , তবে অনেকে ভাবতে বাধ্য হয়েছিলেন , সেই সময়টাতে যখন বাঙ্গালী জানতে পারলো গুগলে নাকি সালমান খানের চেয়ে হিরো আলমকে বেশী সংখ্যক সার্চ করা হয়েছে ।

যাই হোক গুগলের কাছে আজকে জানতে চাইলাম , কোন তারকার নাম গুলো তাকে বেশী সংখ্যক জিজ্ঞাসা করা হয় ! ফলাফল এটা পেলামঃ

৫.কেভিন হার্টঃ

কেভিন হার্ট আমেরিকার একজন স্ট্যান্ডার্ট কমেডিয়ান । জন্মগ্রহণ করেন ফিলাডেলফিয়াতে । মাত্র ৪১ বছরবয়সী কেভিনকে গুগলে প্রতি বছর সার্চ করা হয় প্রায় ২৮৭ মিলিয়নের বেশীবার । সুতরাং আপনি যদি কেভিনকে নিয়ে লিখেন তাহলে কী পরিমানে ভিসিটর পাবেন একবার ভেবে দেখুন !! কেভিন ২০১৫ সাল নাগাদ একটি ঘটনাবহুল বছর কাটিয়েছেন । ঠিক সেই বছর গুগলের টপ সার্চ লিস্টের সব রেকর্ড গুড়িয়ে ১ম স্থান করে নিয়েছিলেন এই আমেরিকান কমেডিয়ান ।

৪. জুসি স্মোলেটঃ

জুসি স্মোলেট হলেন আমেরিকান একটর , গায়ক এবং গান লেখক । ১৯৯০ সালে তিনি হলিউডে আমেরিকান শিশু অভিনেতা হিসেবে প্রবেশ করেন । এরপর তিনি আমেরিকার অন্যতম সেরা এবং সফল গায়ক এ পরিণত হন । প্রতিবছর গড়ে তাকে ২৯০ মিলিয়ন বারের বেশি সার্চ করা হয় গুগলের । সবচেয়ে বেশি সংখ্যকবার(৩৫০ মিলিয়ন) বার্তাকে সার্চ করা হয়েছিল 2014 সালে ।

৩.জেমস চার্লসঃ

জেমস মূলত একজন আমেরিকান ইউটিউবার । মাত্র 16 বছর বয়সে তিনি তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেন । ছেলে হয়ে জন্ম গ্রহণ করলেও তিনি একজন মেকআপ আর্টিস্ট , এবং বেশ কিছু কারণে নানাভাবে প্রশ্নবিদ্ধ ও সমালোচিত । ধারণা করা হয় সমগ্র বিশ্বে তিনি সবচেয়ে সমালোচনার সৃষ্টি দিয়েছেন ইউটিউব প্ল্যাটফর্মের ।

তার পাশাপাশি জেমস চার্লস একজন ভালো গায়ক ও বটে । গুগলে তাকে প্রতি বছর ঘরে ৩০০ মিলিয়নের বেশি সার্চ করা হয় ।

২.নেইমার দা জুনিয়নঃ

তারকা ফুটবলার নেইমারকে নিয়ে আলাদা ভাবে বলার কিছু নেই । পৃথিবীর এমন কোন ফুটবল প্রেমিক হয়তো খুঁজে পাওয়া যাবে না যিনি নেইমারকে চেনেন না । গুগলের সার্চ লিস্টে একটি বড় স্থান করে নিয়েছেন নেইমার জুনিয়র । তারকা ফুটবলার দেয়ার মত থাকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে । যদিও আমি জানি আর্জেন্টিনার ভক্তদের এটি মেনে নিতে কিঞ্চিৎ কষ্ট হতে পারে । তবে এতে গুগোল এর উপর ক্ষোভ প্রকাশ করে লাভ নেই । প্রতিবছর নেইমার জুনিয়র কে ৩৩০ মিলিয়নের বেশি সার্চ করা হয় গুগলে । এবং আরেকটি অবাক করা তথ্য হলো, গুগলের নামে সবচেয়ে বেশি সংখ্যক প্রবন্ধ রয়েছে অর্থাৎ আর্টিকেল রয়েছে ।

১.অ্যান্টোনিও ব্রাউনঃ

অ্যান্টোনিও ব্রাউন হলো একজন আমেরিকান ফুটবলার । যদিও আমাদের তাকে তেমন একটা চেনার কথা নয় । কেননা আমরা তো নিজেদের দেশের ফুটবলারদের এত দিন ঠিকঠাকমতো চিনতে পারিনা । যাইহোক ! সম্প্রতিক সময়ে অ্যান্টোনিও ব্রাউন একটি বিশেষ ঘটনার জন্য ব্যাপকভাবে আলোচিত । যার কারণে পূর্বের তুলনায় অ্যান্টোনিও ব্রাউনকে গুগলে বেশীবার সার্চ করা হচ্ছে। প্রতিবছর অ্যান্টোনিও ব্রাউনকে গুগলে গড়ে ৩৫০ মিলিয়নের বেশি বার সার্চ করা হয় ।

গুগল,৫ তারকা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention