ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

বাংলাদেশে প্রথমবারের মত যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটি

ডেলিফ্রান্স বাংলাদেশ-এর গ্র্যান্ড ওপেনিং করছে লে ব্ল্যু লিমিটেড

ডেলিফ্রান্স বাংলাদেশ-এর গ্র্যান্ড ওপেনিং করছে লে ব্ল্যু লিমিটেড
লে ব্ল্যু লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আবিদ মানসুর

বাংলাদেশে প্রথমবারের মত ফ্ল্যাগশিপ লোকেশন উদ্বোধন করলো ডেলিফ্রান্স বাংলাদেশ। রাজধানীর অভিজাত ১১৪ গুলশান এভিনিউতে অবস্থিত এই ক্যাফেটির একমাত্র শাখাটি ভোজনরসিকদের জন্য সকাল ৮টা থেকে খোলা থাকবে।

ফরাসি খাবার ভিত্তিক ডেলিফ্রান্স, ভোজনপ্রেমীদের জন্য সবসময় টাটকা, স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার পরিবেশন করে। এই ক্যাফেতে প্রতিদিন হাতে খাবার তৈরি করা হয় বলে এখানকার খাবারগুলো প্রকৃত ফ্রেঞ্চ বেকারির স্বাদ, গুণগত মান, সুবাস সমৃদ্ধ হয়ে ওঠে, ঠিক যেন প্যারিসিয়ান ক্যাফের মতো।

ডেলিফ্রান্স -এর মেনুর প্রতিটি আইটেম ভোক্তাদের জিভে যে জল আনবে, তা বলার অপেক্ষা রাখেনা। এই ক্যাফের ভিয়েনুয়েসারি মেনুতে আছে রুটি, স্যান্ডউইচ যা সরাসরি ফ্রান্স থেকে আমদানিকৃত ময়দা দ্বারা তৈরি হয়।

লে ব্ল্যু লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আবিদ মানসুর বলেন, “জুলাইতে ফ্র্যাঞ্চাইজটি প্রাথমিকভাবে উদ্বোধনের পর আমরা দেখতে চেয়েছিলাম যে আমরা ভোজনপ্রেমীদের কাছ থেকে কেমন সাড়া পাচ্ছি। আর ভোক্তাদের কাছ থেকে প্রাপ্ত ইতিবাচক সাড়াই আমাদের এই ক্যাফেটি পূর্ণাঙ্গভাবে শুরু করতে উৎসাহিত করে। ডেলিফ্রান্স-এ সংশ্লিষ্ট সকলেই প্রতিনিয়ত আমাদের কাজে অনুপ্রাণিত করে। যার কারণে যত্ন সহকারে গম চাষকারী সেইসব কৃষক থেকে শুরু করে আনন্দের সাথে খাবার উপভোগকারী প্রতিটি ভোজনরসিক পর্যন্ত সকলেই আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের ক্যাফেতে এসে খাবার উপভোগ করতে সকল ভোজনরসিকদের আমি আমন্ত্রণ জানাচ্ছি।”

ডেলিফ্রান্স বাংলাদেশ,লে ব্ল্যু লিমিটেড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়