ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্টে অংশ নিয়েছে প্রায় ৫০০ প্রতিযোগী

রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্টে অংশ নিয়েছে প্রায় ৫০০ প্রতিযোগী
রিয়েলমি ৯-এর নাইট ফটোগ্রাফি কনটেস্টে অংশ নিয়েছে প্রায় ৫০০ প্রতিযোগী

সম্প্রতি, তরুণদের সবচেয়ে পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এসেছে দেশের প্রথম আইএসওসেল এইচএম৬ সেন্সরের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন- রিয়েলমি ৯ ফোরজি। এই ফোনটির সেন্সর স্বল্প আলোতে দারুণ ছবি তোলার জন্যই প্রস্তুত করা হয়েছে। লঞ্চের পরপরই নাইট ফটোগ্রাফির সৌন্দর্য দেশব্যাপী ছড়িয়ে দিতে রিয়েলমি আয়োজন করে নাইট ফটোগ্রাফি কনটেস্ট, যেখানে অংশ নিয়েছেন প্রায় ৫০০ প্রতিযোগী। ছবি জমা প্রদান শেষে এখন চলছে যাচাই-বাছাই। বিজয়ী পাবেন ব্র্যান্ড নিউ রিয়েলমি ৯ ফোরজি।

রিয়েলমি ৯ ফোরজি লঞ্চের পরপরই এই প্রতিযোগিতা শুরু হয় এবং ২ জুন ছিল অংশগ্রহণের শেষ তারিখ। চলতি মাসেই বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে, ফটোগ্রাফিপ্রেমী তরুণেরা দেশের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানের রাতের অসাধারণ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এবং রিয়েলমি’র ফেইসবুক পেইজে কনটেস্টের পোস্টের নিচের কমেন্ট সেকশনে সেসব ছবি শেয়ার করেছেন। নাইট ফটোগ্রাফির মাধ্যমে তরুণদের তাদের সৃজনশীলতা প্রকাশে সহায়তা করার লক্ষ্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

তরুণদের পছন্দের সংগীত ব্যক্তিত্ব রায়েফ আল হাসান রাফা, তরুণ কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির ও তরুণ ফ্যাশন ডিজাইনার হাবিবা আক্তার সুরভী সহ বিভিন্ন জনপ্রিয় তরুণ ইনফ্লুয়েন্সাররা এই প্রতিযোগিতার প্রচারণায় অংশ নেন। রিয়েলমি’র নম্বর সিরিজের নতুন ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রোলাইট ক্যামেরা, যা রাতের বেলা ঝকঝকে ছবি তোলার জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। এছাড়াও, নিখুঁত জুম-ইন শট তুলতে এর এইচএম৬ সেন্সরবিশিষ্ট ক্যামেরায় অ্যালগরিদম-সহ ইন-সেন্সর আল্ট্রা-জুম প্রযুক্তি রয়েছে। আর বাইরের চমৎকার ছবি তুলতে ফোনটিতে রয়েছে স্ট্রিট ফটোগ্রাফি মোড ২.০ এর অসাধারণ ফিচার।

মাত্র ৭.৯৯ মিলিমিটার পুরুত্ববিশিষ্ট ১৭৮ গ্রাম ওজনের এই স্টাইলিশ ডিভাইসটিতে রয়েছে বিশ্বের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন। স্মার্টফোনের বাজারে এই ডিজাইন প্রযুক্তি নতুন সম্ভাবনা উন্মোচন করবে। শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসরের পাশাপাশি ব্যবহারকারীদের ব্যাটারি নিয়ে চিন্তামুক্ত অভিজ্ঞতা দিতে রিয়েলমি ৯ এ রয়েছে ৩৩ ওয়াট ডার্ট চার্জবিশিষ্ট ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি। এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টের দাম মাত্র ২৬,৯৯০ টাকা। বিস্তারিত জানতে ক্লিকঃ https://www.realme.com/bd/realme-9

রিয়েলমি ৯,নাইট ফটোগ্রাফি কনটেস্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়