ঢাকা | মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার

ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্রি বিমান টিকেট

ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্রি বিমান টিকেট
ওয়ালটন ল্যাপটপ-ডেস্কটপে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্রি বিমান টিকেট

স্বাধীনতার মাস মার্চ। চলতি বছর উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। এ উপলক্ষ্যে বাংলাদেশী প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কম্পিউটার পণ্য কেনায় দিচ্ছে বিশেষ সুবিধা। ওয়ালটনের অনলাইন প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ ও ডেস্কটপ অর্ডার করে গ্রাহকরা পাচ্ছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের বিমান টিকেট সম্পূর্ণ ফ্রি। এছাড়াও অন্যান্য সব মডেলের ল্যাপটপ ও ডেস্কটপে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং নিশ্চিত গিফট হ্যাম্পার। আছে হোম ডেলিভারি সুবিধা।

ওয়ালটনের কম্পিউটার বিভাগ সূত্রে জানা গেছে, ১০ মার্চ থেকে শুরু হওয়া এসব সুবিধা ক্রেতারা উপভোগ করতে পারবেন ২৬ মার্চ, ২০২১ পর্যন্ত। ই-প্লাজা (বঢ়ষধুধ.ধিষঃড়হনফ.পড়স) থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ বা ডেস্কটপ কেনায় থাকছে এই সুবিধা। এছাড়াও অন্যান্য মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল ইন ওয়ান পিসি কিনে গ্রাহকরা পাচ্ছেন নিশ্চিত ৫% মূল্যছাড় ও আকর্ষণীয় গিফট হ্যাম্পার। গিফট হ্যাম্পারের মধ্যে রয়েছে ওয়ালটনের বিভিন্ন পণ্য। এছাড়াও উপহার রয়েছে মগ, টি-শার্ট ইত্যাদি।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক এবং কম্পিউটার বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী লিয়াকত আলী বলেন, ওয়ালটন সবসময় ক্রেতার চাহিদা ও প্রয়োজনীয়তাকে প্রাধান্য দিয়ে থাকে। এজন্য বিভিন্ন সময়ে গ্রাহকদের নানান সুবিধা দেয় ওয়ালটন। এরই ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে অনলাইনে ডিজিটাল ডিভাইস কেনায় বিমান টিকেট দেয়া হচ্ছে। আমাদের বিশ্বাস, প্রযুক্তিপ্রেমী ভ্রমণপিপাসুদের মাঝে এই ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলবে।

উল্লেখ্য, অনলাইন ক্রয়ে এসব সুবিধার ছাড়াও ওয়ালটনের সব মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি এবং অন্যান্য আইটি পণ্য ও এক্সেসরিজে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে। ৩১ মার্চ পর্যন্ত দেশের সব ওয়ালটন প্লাজা এবং ডিলার পয়েন্ট থেকে ডিজিটাল ডিভাইস কেনায় এসব সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

এছাড়াও শিক্ষার্থী, চাকুরিজীবী, ব্যবসায়ী, মুক্ত পেশাজীবীসহ সব শ্রেণী-পেশার ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি বিবেচনা করে ওয়ালটন দিচ্ছে সহজ শর্তে কিস্তি সুবিধা।

কর্মকর্তারা জানান, ল্যাপটপ, ডেস্কটপ ছাড়াও বিভিন্ন মডেলের মনিটর, মেমোরি কার্ড, র‌্যাম, এসএসডি ড্রাইভ, মাউস, কিবোর্ড, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউএসবি ক্যাবল, স্পিকার, পাওয়ার সাপ্লাই ইউনিট, ইউপিএস ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

ওয়ালটন ল্যাপটপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়