ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

ধামাকাশপিং ডটকমে চলছে কোরবানির হাট!

ধামাকাশপিং ডটকমে চলছে কোরবানির হাট!
ধামাকাশপিং ডটকমে চলছে কোরবানির হাট!

করোনাভাইরাস সংক্রমণের মধ্যে সরাসরি হাটে গিয়ে কোরবানির পশু কেনার সুযোগ এবার কম থাকছে। এ জন্য ঘরে বসে নিরাপদে আপনার পছন্দের কোরবানির পশু কেনার সুযোগ দিয়েছে ধামাকাশপিং ডটকম (dhamakashopping.com)। এই মহামারিতে ঘরে বসে নিরাপদ থেকে, ঝুট-ঝামেলা ছাড়াই গ্রাহকরা তাদের পছন্দের কোরবানির পশুটি বুঝে নিতে পারবেন।

ধামাকার ওয়েবসাইটে কোরবানির পশুর দাম ও ছবিসহ সব তথ্য দেওয়া আছে। সেখান থেকে পছন্দের পশুটি কিনতে পারবেন ক্রেতারা। গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারিতে অর্ডার করতে পারবেন নিজেদের পছন্দের কোরবানির পশু। গরু বা ছাগল কেনার ক্ষেত্রে ১০ শতাংশ মূল্য অগ্রিম পরিশোধ করতে হবে। বাকি টাকা ডেলিভারি বুঝে পাওয়ার পর পরিশোধ করতে পারবেন ক্রেতাতা। এ ক্ষেত্রে সেলারের মার্চেন্ট নাম্বারে বিকাশ বা নগদের মাধ্যমে অগ্রিম মূল্য পরিশোধ করতে পারবেন। বাকি টাকা ডেলিভারি নেওয়ার সময় দেয়া যাবে।

ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় ধামাকার তত্ত্বাবধনে সেলারের কাছে থেকে নির্দিষ্ট সময়ে পৌঁছে যাবে আপনার পছন্দের কোরবানির পশু। এর ফলে পশু কেনার পর বাসায় নিয়ে যাওয়ার ঝক্কি পোহাতে হবে না ক্রেতাদের। ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে গ্রাহকের অবস্থান আর কোরবানি পশুর আকার ও ওজনের ওপর ভিত্তি করে।

ধামাকাশপিংয়ের প্রধান পরিচালন কর্মকর্তা (সিইও) সিরাজুল ইসলাম রানা বলেন, ‘করোনাভাইরাসের ডেলটা ভ্যারিয়েন্ট আতঙ্ক আর কোরবানি ঈদকে সামনে রেখে ধামাকাশপিং চালু করেছে অনলাইন ভিত্তিক ‘ধামাকা কোরবানি হাট’। নিরাপদ গ্রাহক সেবা নিশ্চিত করা আমাদের দায়িত্ব, আর সে লক্ষ্যেই দেশের এই মহামারির সময়েও নিরাপদে ঈদ খুশিকে সবার মাঝে ছড়িয়ে দিতে আমরা আমাদের সবটুকু দিয়ে চেষ্টা করছি।

ধামাকাশপিং,কোরবানির হাট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়