ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

দেশব্যাপী ভিভো মোবাইল পৌঁছে দিবে ই-কুরিয়ার

দেশব্যাপী ভিভো মোবাইল পৌঁছে দিবে ই-কুরিয়ার
দেশব্যাপী ভিভো মোবাইল পৌঁছে দিবে ই-কুরিয়ার

ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই-কুরিয়ার এবং বিশ্বখ্যাত মোবাইল প্রস্তুতকারক কোম্পানি ভিভো-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। কনকর্ড পুলিশ প্লাজা, গুলশানে অনুষ্ঠিত হওয়া এই সমঝোতা চুক্তির ফলে এখন থেকে আগামী ১ বছর বাংলাদেশের প্রতিটি প্রান্তে প্রতিটি গ্রাহকের হাতে ভিভো মোবাইল ফোন পৌঁছে দিবে ই-কুরিয়ার। সুরক্ষিত ও দ্রুততম সময়ে গ্রাহকের দোরগোড়ায় মোবাইল পৌঁছে দেওয়ায় এখন উন্মোচিত হলো সম্ভাবনার এক নতুন দিগন্ত।

উক্ত অনুষ্ঠানে ই-কুরিয়ারের পক্ষে উপস্থিত ছিলেন “বিপ্লব জি রাহুল” (চিফ এক্সিকিউটিভ অফিসার, ই-কুরিয়ার), “সামির বেঞ্জামিন” (ম্যানেজার-কর্পোরেট বিজনেস, ডটলাইন) সহ আর অনেকে। একইসাথে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন “ডেভিড লি”, এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআর, কমার্শিয়াল ও হেড অফ সেলস ডিপার্ট্মেন্ট), “সাজেদুর রহমান” (ডেপুটি ম্যানেজার, কর্পোরেট সেলস ডিপার্টমেন্ট), “অ্যান্থনি গং” (সুপারভাইজার, ইকমার্স, কর্পোরেট সেলস ডিপার্টমেন্ট), “কাজী তানভীর” (এক্সিকিউটিভ, ইকমার্স, কর্পোরেট সেলস ডিপার্টমেন্ট), “সোহাগ আহমেদ” (ডেপুটি জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট), “মোঃ শাহিনুল ইসলাম” (সিনিয়র ম্যানেজার, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস ডিপার্ন্টমেন্ট)।

এক অদম্য গতিতে এগিয়ে চলা ডিজিটাল বাংলাদেশে মানুষকে ডিজিটাল সেবার আওতায় নিয়ে আসতে কাজ করে চলেছে ইকুরিয়ার এবং ভিভো। সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ই-কুরিয়ার বাংলাদেশের পক্ষে বিপ্লব জি রাহুল (চিফ এক্সিকিউটিভ অফিসার, ই-কুরিয়ার) বলেন, ”আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে। আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এখন থেকে আমরা ভিভো-এর সকল মোবাইল ফোন পোঁছে দিব দেশের যেকোনো প্রান্তে সবার আগে, সবচেয়ে দ্রুততম সময়ে।“

ভিভো বাংলাদেশের পক্ষে “ডেভিড লি”, এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআর, কমার্শিয়াল ও হেড অফ সেলস ডিপার্ট্মেন্ট) বলেন, “ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। টেকনোলজি ভিত্তিক কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার আগামী দিন গুলোতে ভিভো-এর সকল মোবাইল ফোন পৌঁছে দিবে দেশজুড়ে। এখন গ্রাহক শুধু আমাদের কাছ থেকে মোবাইল ফোন কিনেই নিশ্চিন্ত থাকবে না, নিশ্চিন্ত থাকবে তার পণ্যের সুরক্ষিত ডেলিভারি নিয়ে”।

টেকনোলজি ভিত্তিক ডিজিটাল কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ই-কুরিয়ার, যেখানে গ্রাহক পণ্য পাঠানো বা গ্রহণে ডোর টু ডোর ডেলিভারি সুবিধা, ইনস্যুরেন্স সুবিধা, দ্রুততম ডেলিভারি সহ নানা ধরনের অনন্য সেবা পেয়ে থাকেন। অন্যদিকে মোবাইল ফোন প্রস্তুতকারক কোম্পানি ভিভো মোবাইল প্রযুক্তির নানা সুবিধাকে নিয়ে এসেছে মানুষের হাতের নাগালে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন হাতের মুঠোয় এবং একসাথে ই -কুরিয়ার ও ভিভো ডিজিটাইজিং সেবা প্রদান করে দেশের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবে দুর্বার গতিতে।

ই-কুরিয়ার,ভিভো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়