ঢাকা | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার

নভোএয়ারের টিকিট ‘নগদে’ কিনলে ১০ শতাংশ ছাড়

নভোএয়ারের টিকিট ‘নগদে’ কিনলে ১০ শতাংশ ছাড়
নভোএয়ারের টিকিট ‘নগদে’ কিনলে ১০ শতাংশ ছাড়

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর মাধ্যমে এখন থেকে নভোএয়ারের অভ্যন্তরীণ টিকিট কেনার ক্ষেত্রে গ্রাহকেরা পাবেন বিশেষ ছাড়। ‘নগদ’ ওয়ালেট থেকে নভোএয়ারের টিকিট ক্রয়ের পেমেন্ট করলেই গ্রাহকেরা ১০ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

সম্প্রতি বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান ‘নগদ’ ও দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান এবং নভোএয়ারে হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাউল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় ‘নগদ’-এর চিফ সেলস অফিসার শিহাব উদ্দিন চৌধুরী এবং হেড অব বিজনেস সেলস সাইদুর রহমান দিপু উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ‘নগদ’-এর গ্রাহকেরা তাদের ওয়ালেট দিয়ে নভোএয়ারের সেলস পয়েন্ট থেকে অভ্যন্তরীণ টিকিট কিনতে পারবেন এবং গ্রাহকেরা ০১ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মূল ভাড়া থেকে ১০ শতাংশ ছাড়ের এই বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

এই চুক্তি সম্পর্কে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, এই চুক্তির মধ্য দিয়ে যাত্রীরা কম খরচে বিমানে যাতায়াত করতে পারবেন। তিনি আরও বলেন, লকডাউন ছাড়ার পর মানুষের যাতায়াত অনেক বেড়েছে। ‘নগদ’-এর এই বিশেষ সুবিধার কারণে যাত্রীরা এখন নভোএয়ারে কম খরচে যাতায়াত করতে পারবেন।

নভোএয়ার,নগদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়