ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সম্বলিত পাওয়ার হাউস রিয়েলমি সি২৫ওয়াই

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সম্বলিত পাওয়ার হাউস রিয়েলমি সি২৫ওয়াই
৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সম্বলিত পাওয়ার হাউস রিয়েলমি সি২৫ওয়াই

দুর্দান্ত ফিচার, স্পেসিফিকেশন, ডিজাইনের স্মার্টফোন বাজারে নিয়ে আসাই তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বিশেষত্ব। সম্প্রতি রিয়েলমি বাজারে নিয়ে এসেছে এমন এক স্মার্টফোন যা রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ৫০ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন- রিয়েলমি সি২৫ওয়াই। বিস্তারিত জানতে ক্লিকঃ https://cutt.ly/realme_C25Y

নতুন প্রসেসরের সাথে দুর্দান্ত পারফর্মেন্স

অক্টাকোর ইউনিসক টি৬১০ প্রসেসরের সাথে রিয়েলমি সি২৫ওয়াই দ্রুতগতির পারফর্মেন্সের সাথে ঝামেলাহীন স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করবে। নতুন অক্টাকোর প্ল্যাটফর্ম ইউনিসক টি৬১০- বিশেষ আর্ম ডায়নামিক আর্কিটেকচার ডিজাইন ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি, ফোনটিতে রয়েছে উচ্চ মানের ডিসপ্লে প্রসেসিং প্রযুক্তি পঞ্চম প্রজন্মের ইমেজ ইঞ্জিন ভিভিম্যাজিক সমাধান, যা ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই দামে উচ্চ মানের ফিচারযুক্ত ফোনটিকেপাওয়ার হাউসবলা যায়।

অত্যাধুনিক স্মার্টফোনটি ২৫ শতাংশের বেশি উন্নত মাল্টিকোর পারফর্মেন্স প্রদান করবে। এছাড়া, রিয়েলমি সি২৫ওয়াই-তে রয়েছে উচ্চ পারফর্মেন্সযুক্ত এআরএম জি৫২ জিপিইউ। তাই, প্রযুক্তিপ্রেমীরা এই ডিভাইসে কোন ঝামেলা ছাড়াই নির্বিঘ্নে গেম খেলতে পারবেন।

৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরাপ্রাইজ সেগমেন্টের সেরা ক্যামেরা

স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্যামেরার ফিচার এবং মান সবসময়ই বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। রিয়েলমি সি২৫ওয়াই সি সিরিজের প্রথম মডেল যাতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। নিঃসন্দেহে এই ফোন দিয়ে নিখুঁত প্রাণবন্ত ছবি তোলা যাবে। কোন অবজেক্টের অনেক কাছ থেকে স্পষ্ট ছবি তুলতে এই ফোনটিতে ম্যাক্রো লেন্স রয়েছে। আর নান্দনিক পোর্ট্রেটের জন্য এতে রয়েছে বি অ্যান্ড ডব্লিউ লেন্স। এর মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ঝকঝকে সেলফি তোলা যাবে। পাশাপাশি এআই বিউটিফিকেশন ফাংশন, এইচডিআর মোড, পোর্ট্রেট মোড আরও কিছু অসাধারণ ফিচার সমর্থন করে রিয়েলমি সি২৫ওয়াই।

এই চমৎকার ক্যামেরা সেটআপের সাথে ব্যবহারকারীরা উন্নত ফটোগ্রাফির অভিজ্ঞতা যেমন পাবে, তেমনি ঝামেলা ছাড়াই যখন তখন অসাধারণ সেলফি তুলতে পারবেন। আকর্ষণীয় মূল্যে চমকপ্রদ ফটোগ্রাফিক ফিচারযুক্ত ফোন কিনতে চাইলে রিয়েলমি সি২৫ওয়াই নিঃসন্দেহে সবচেয়ে ভালো ডিভাইস।

বিরামহীন ব্যবহারের জন্য ফাস্ট চার্জের সাথে বিশাল ব্যাটারি

রিয়েলমি সি২৫ওয়াই বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফলে এটি মিলেনিয়াল তরুণরা যারা স্মার্টফোনে বেশি সময় ব্যয় করেন তাদের জন্য বিশেষভাবে উপযুক্ত। রিয়েলমি ল্যাবের পরীক্ষা অনুসারে, রিয়েলমি সি২৫ওয়াই ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে চলতে পারে। সব জায়গায় চার্জার বহনের চিন্তা ছাড়াই এই স্মার্টফোনের মাধ্যমে ব্যবহারকারীরা একটানা দীর্ঘসময় স্মার্টফোন ব্যবহার করতে পারবেন।

এছাড়া, প্রিমিয়াম ওটিজি রিভার্স চার্জ প্রযুক্তি থাকায় রিয়েলমি সি২৫ওয়াই আপনার ব্যাটারিকে আরও দীর্ঘস্থায়ী করবে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন আরও বেশি সময় ধরে পছন্দের গেম, সিনেমা এবং টিভি শো উপভোগ করতে পারবেন। ফোনটিতে ১৮ ওয়াট কুইক চার্জ রয়েছে, যা সব সময় নির্বিঘ্নে দ্রুত চার্জিং নিশ্চিত করবে।

সুবিশাল ডিসপ্লের সাথে নান্দনিক ডিজাইন, সেরা বিল্ড কোয়ালিটি

বিশাল ফিল্ড অব ভিউ সাথে রিয়েলমি সি২৫ওয়াই রয়েছে . ইঞ্চির মিনি-ড্রপ ফুল স্ক্রিন ডিসপ্লে। গেমিং কিংবা ভিডিও দেখার ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে ফোনটি। রিয়েলমি সি২৫ওয়াই মডেলের মাধ্যমে প্রথমবারের মতো নান্দনিকলাইনডিজাইন নিয়ে এসেছে। সরলরেখার সৌন্দর্য এবং সরল প্রকৃতি থেকে অনুপ্রেরণা নিয়ে, ফোনটিলাইনএবংসারফেসবিন্যাসকে ফুটিয়ে তুলেছে। আধুনিক নান্দনিক ডিজাইনের সাথে রিয়েলমি সি২৫ওয়াই ব্যবহারকারীদের স্বাচ্ছন্দ্যও দিবে।

ফোনটিতে রয়েছে টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন যা সেরা বিল্ড কোয়ালিটি নিশ্চিত করেছে। সাথে রয়েছে দীর্ঘদিন সেরা গুণগত মানের নিশ্চয়তা।

অন্যান্য ফিচার

রিয়েলমি সি২৫ওয়াই-তে দ্রুতগতির ফিঙ্গারপ্রিন্ট আনলকিং এবং ফেসিয়াল রিকগনিশন ফিচার রয়েছে, যা সব বয়সী স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সুবিধাজনক। আনলকিং প্রক্রিয়াকে আরও নিরাপদ এবং সুরক্ষিত করার পাশাপাশি, শুধুমাত্র ব্যবহারকারী নিজের সি২৫ওয়াই এর এসব ফিচারের মাধ্যমে এক ক্লিকে বা এক নজরে সহজে ফোন আনলক করতে পারবেন।

জিবি ্যাম এবং ৬৪ জিবি রম এর সাথে এই ফোনটি গ্লেসিয়ার ব্লু এবং মেটাল গ্রে এই দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। অসাধারণ এই ফোনের দাম মাত্র ১৩,৯৯০ টাকা।

৫০ মেগাপিক্সেল,এআই ট্রিপল ক্যামেরা,রিয়েলমি সি২৫ওয়াই,realme c25y
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়