ঢাকা | বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯ |
২০ °সে
|
বাংলা কনভার্টার
walton

২০২২ সালের সেরা অ্যানড্রয়েড অ্যাপ-গেম

২০২২ সালের সেরা অ্যানড্রয়েড অ্যাপ-গেম
২০২২ সালের সেরা অ্যানড্রয়েড অ্যাপ-গেম

Google Play Best of 2022 Awards: অ্যানড্রয়েড ডিভাইসের জন্য ২০২২ সালের সেরা গেম ও অ্যাপের তালিকা প্রকাশ করল গুগল।প্লে স্টোর Play Store - এর সেরা গেম ও অ্যাপ কোনগুলি? জানিয়ে সম্পূর্ণ তালিকা প্রকাশ করেছে মার্কিন সংস্থাটি। সেরা অ্যাপের শিরোপা জিতে নিয়েছে Questt। অন্যদিকে সেরা গেম হিসাবে বিবেচিত হয়েছে Apex Legends Mobile। আগে এই তালিকায় শীর্ষে ছিল Battlegrounds Mobile India (BGMI)। কিন্তু সম্প্রতি এই গেম ভারতে নিষিদ্ধ হয়েছে। সেই জায়গায় শিরোপা জিতে নিয়েছে আরও একটি ব্যাটল রয়্যাল গেম Apex Legends Mobile।

গুগল জানিয়েছে ব্যবহারকারীদের পছন্দ অনুযায়ী ২০২২ সালের সেরা অ্যাপ হিসাবে বিবেচিত হয়েছে Shopsy। অন্যদিকে ২০২২ সালের সেরা অ্যাপ হিসাবে গুগল - এর তরফ থেকে বেছে নেওয়া হয়েছে Questt - কে। কাস্টমাইড ডিজাইনের মাধ্যমে শেখার অভিজ্ঞতাকে আরও ভালো করবে এই অ্যাপ। গুগল জানিয়েছে ডাটা ড্রিভেন ইনসাইটের মাধ্যমে একই সঙ্গে ছাত্র-ছাত্রীর শেখার প্যাটার্ন সম্পর্কে জানতে পারেন শিক্ষক, শিক্ষিকারা।

পার্সোনাল গ্রোথ বিভাগে সেরা অ্যাপের শিরোপা জিতে নিয়েছে Filo। এছাড়াও এই বিভাগে বিশেষভাবে উল্লিখিত হয়েছে PrepLadder, Cuemath ও Yellow Class অ্যাপগুলি। দৈনন্দিন জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ অ্যাপের তালিকাতেও Blinkin, Zepto-র মতো ডেলিভারি অ্যাপের উপরে জায়গা করে নিয়েছে এই অ্যাপ।

প্রবীণ নাগরিকদের কথা মাথায় রেখে লঞ্চ হয়েছিল Khyaal। ভালোর জন্য তৈরি সেরা অ্যাপের শিরোপা জিতে নিয়েছে এই অ্যাপ। এছাড়াও এই তালিকায় জায়গা পেয়েছে অনলাইন শপ সেট আপ প্রোভাইডার ZyadaShop। এছাড়াও তালিকায় রয়েছে Khobee, যা এডুকেটর ও ক্রিয়েটরদের কনটেন্ট মনিটাইজ করতে সাহায্য করছে।

মজার জন্য সেরা অ্যাপ বিভাগে শিরোপা জিতে নিয়েছে Turnip। সোশ্যাল মিডিয়া ও স্ট্রিমিংয়ের জন্য এই অ্যাপ ব্যবহার করা যায়। ট্যাবলেট বিভাগে সেরা অ্যাপ হিসাবে নির্বাচিত হয়েছে Pocket।

Google Play Best of 2022 Awards,Best Game of 2022,Best App of 2022,সেরা অ্যানড্রয়েড অ্যাপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়