Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

গ্লোবাল ব্র্যান্ড এবং শিখবে সবাই এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

গ্লোবাল ব্র্যান্ড এবং শিখবে সবাই এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর
গ্লোবাল ব্র্যান্ড এবং শিখবে সবাই এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

গত ১২ই সেপ্টেম্বর, সোমবার গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লি. এর প্রধান কার্যালয় পান্থপথে, বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্রিল্যান্সিং প্রশিক্ষন প্রতিষ্ঠান শিখবে সবাই এর সাথে 'Enabling Tech Entrepreneurs to Empower Digital Bangladesh' স্লোগানকে সামনে রেখে চুক্তিবদ্ধ হয়েছে সবচেয়ে বড় আইটি ডিসট্রিবিউশন কোম্পানি গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

তথ্য ও প্রযুক্তির এই যুগে, উদীয়মান ফ্রীল্যান্সারসহ সমগ্র তরূন প্রজন্মকে আইটি খাতে দক্ষতা অর্জন এবং ক্ষমতায়িত করতে বিশেষভাবে সহায়তা করবে। এই চুক্তির আওতায় শিখবে সবাই এর শিক্ষার্থীরা তাদের ল্যাপটপ, ডেস্কটপ এর মতো সকল প্রোডাক্টে এবং প্রোডাক্টস সংক্রান্ত সমস্যায় পাবে বিশেষ সুবিধা ও প্রাইওরিটি সার্ভিস। পারস্পরিক সম্পর্কের ভিত্তিতে শিখবে সবাই দক্ষ মেন্টর দ্বারা গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন দক্ষতা ভিত্তিক প্রশিক্ষন প্রদান করবেন। এছাড়াও গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর অভিজ্ঞ টেক ইন্সট্রাক্টরদের মাধ্যমে শিখবে সবাই এর শিক্ষার্থীরা আইটি প্রোডাক্টস এবং সল্যুউশন এ বিভিন্ন ওয়ার্কশপ সহ তথ্য ও সাপোর্ট সংক্রান্ত সেবা পেয়ে থাকবেন।

১৯৯৬ সালে প্রতিষ্ঠার পর থেকে সারা দেশব্যাপী আইটি পন্য সরবরাহ করে আসছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। বর্তমানে ৩০টি শাখা অফিস এবং ২৭ টি কাস্টমার সার্ভিস পয়েন্ট এর মাধ্যমে লক্ষাধিক কাস্টমারকে সেবা দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড বাংলাদেশে আসুস, লেনোভো, ডেল, এলজি , ফিলিপস, এফোরটেক সহ ৭০ এর অধিক ব্রান্ডের অফিসিয়াল আমদানিকারক।

এদিকে শিখবে সবাই অনলাইন এবং অফলাইন মাধ্যমে বিগত ৪ বছরে প্রায় ১৭ হাজারের বেশী শিক্ষার্থীর প্রশিক্ষন সম্পন্ন করেছে । তাদের রয়েছে প্রায় সাড়ে চার লক্ষের মতো ফলোয়ার এবং ১ লক্ষের অধিক সদস্যের সমন্বয়ে ফ্রিল্যান্সার কমিউনিটি।

উক্ত চুক্তি অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ড লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার, জেনারেল ম্যানেজার (সেলস) সমীর কুমার দাশ, ডেপুটি জেনারেল ম্যানেজার (চ্যানেল) মিজানুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার (আসুস নোটবকু ) শফিকুল আলম সোহান, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সার্ভিস কম্পোনেন্ট) আখতারুন নবী মজমুদার, হেড অফ ব্র্যান্ডিং এন্ড কমিউনিকেশন সেলিম আহমেদ বাদল, সিনিয়র ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মাহববুলু আকরাম সহ অন্যান্য কর্মকর্মর্তাবন্দৃ । এছাড়াও শিখবে সবাই এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার আব্দুল কাদের, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট জামিয়ার শামস এবং বিজনেস ডেভেলপমেন্ট অফিসার রাফাত রিজভান।

গ্লোবাল ব্র্যান্ড,শিখবে সবাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়