মোটরসাইকেলে রাইড শেয়ারিং সার্ভিস পুনরায় চালু করার আহ্বান ‘পাঠাওয়ের’

মোটরসাইকেলে রাইড শেয়ারিং সার্ভিস পুনরায় চালু করার আহ্বান ‘পাঠাওয়ের’
মোটরসাইকেলে রাইড শেয়ারিং সার্ভিস পুনরায় চালু করার আহ্বান ‘পাঠাওয়ের’

অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী পরিবহনে জারি করা নিষেধাজ্ঞা প্রত্যাহারের জন্য মন্ত্রিপরিষদ বিভাগে চিঠি পাঠিয়ে আবেদন জানিয়েছে দেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও’।

এ সময় কোভিড-১৯ সংক্রমণ রোধে সময় উপযোগী উদ্যোগ ও সাধারণ মানুষের জীবন ও জীবিকার নিরাপত্তায় অর্থনৈতিক কর্মকাণ্ড অব্যাহত রাখার সরকারি পদক্ষেপেরও প্রশংসা করেছে কোম্পানিটি।

এ প্রসঙ্গে পাঠাও’ প্রেসিডেন্ট ফাহিম আহমেদ বলেন, বাংলাদেশে সাম্প্রতিক কোভিড-১৯ সংক্রমণের ঊর্ধ্বগতি আমাদের মনে করিয়ে দিচ্ছে যে, মহামারির বিরুদ্ধে আমাদের লড়াই এখনো শেষ হয়ে যায়নি। প্রত্যেককে অবশ্যই দায়িত্বশীল আচরণ করতে হবে এবং সরকার নির্দেশিত স্বাস্থ্য ও নিরাপত্তাবিধি কঠোরভাবে মেনে চলতে হবে।

একইসঙ্গে আমরা অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে মোটরসাইকেলে যাত্রী পরিবহন সেবা পুনরায় চালু করতে সরকারের কাছে আকুল আবেদন জানাচ্ছি। কেননা এই খাতের ওপর নির্ভরশীল অগণিত বেকার যুবকের আয়ের একমাত্র পথ হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় তারা মানবেতর জীবন-যাপন করছে।

সর্বোপরী, বাংলাদেশের স্থানীয় উদ্যোক্তাদের দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত দেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম পাঠাও’ নিরাপদ ও নির্ভরযোগ্য পরিবহন সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর ও দৈনিক আয়ের ওপর নির্ভরশীল এই কর্মহীন যুবকদের আয়ের সুযোগ করে দিতে অঙ্গীকারবদ্ধ।”

রাইড শেয়ারিং,পাঠাও
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়