ঢাকা | মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

নিবন্ধনের জন্য অনুমতি পেলো ১৪টি আইপি টিভি

নিবন্ধনের জন্য অনুমতি পেলো ১৪টি আইপি টিভি
নিবন্ধনের জন্য অনুমতি পেলো ১৪টি আইপি টিভি

শর্তসাপেক্ষে ১৪টি আইপি টিভিকে নিবন্ধনের অনুমতি দিয়েছে সরকার। ৭ নভেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক অফিস আদেশে এ নিবন্ধন দেওয়া হয়

প্রাথমিকভাবে শর্তসাপেক্ষে ১৪টি আইপি টিভিকে নিবন্ধনের অনুমতি দিয়েছে সরকার। ৭ নভেম্বর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক অফিস আদেশে এ নিবন্ধন দেওয়া হয়। (৮ নভেম্বর) সোমবার আদেশটি প্রকাশিত হয়।

আদেশে নিবন্ধনের শর্তগুলোতে বলা হয়, বিদ্যমান কপিরাইট আইনের সংশ্লিষ্ট বিধি-বিধান মেনে চলতে হবে। এসব আইনের কোনো ধারা যাতে লঙ্ঘিত না হয়, সেদিকে বিশেষভাবে সচেতন থাকতে হবে।

অনুষ্ঠান তৈরি ও প্রচারের ক্ষেত্রে ২০১৪ সালের জাতীয় সম্প্রচার নীতিমালা, ২০১৭ (সংশোধিত ২০২০) সালের জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের জারি করা অন্যান্য আইন, বিধিমালা, নীতিমালা, পরিপত্র, নির্দেশনা অনুসরণ করতে হবে।

বাংলাদেশে বিদ্যমান সেন্সরশিপ কোড যথাযথভাবে মেনে চলতে হবে।

সরকার প্রবর্তিত আইন বা বিধি-বিধান অনুসরণ করে নিবন্ধনের জন্য কমিশন নির্ধারিত হারে নিবন্ধন ফি, বার্ষিক নবায়ন ফি জমা দিতে হবে।

যেসব আইপি-টিভি নিবন্ধনের অনুমতি পেলো- www.ruposhibangla.tv, www.matientertainment.tv.com, hernet-tv.business.site, www.moviebangla.tv, www.jagoron.tv, www.flixsrk.tv, www.jatvbd.com, www.rajdhani.tv, bn.voicetv.tv, www.news21bangla.tv, www.chdnews24.tv, www.jagoroni.tv, deshbandhutv.com, shobuyprimetv.com

আইপি টিভি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend