ঢাকা | বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

দাহুয়া'র ডিলারদের নিয়ে সিডনিসান ইন্টারন্যাশনালের অন্যরকম মিলনমেলা

দাহুয়া'র ডিলারদের নিয়ে সিডনিসান ইন্টারন্যাশনালের অন্যরকম মিলনমেলা
দাহুয়া'র ডিলারদের নিয়ে সিডনিসান ইন্টারন্যাশনালের অন্যরকম মিলনমেলা

সম্প্রতি দাহুয়া টেকনোলজি ও সিডনিসান ইন্টারন্যাশনাল যৌথভাবে বাংলাদেশের সেইফটি, সিকিউরিটি ও ভিডিও সার্ভিলেন্স ইন্ডাস্ট্রির সকল স্তরের ব্যাবসায়ী প্রতিনিধিদের নিয়ে একটি বৃহত্ মিলনমেলার আয়োজন করেছিল।

উক্ত অনুষ্ঠানে দেশের ক্রমবর্ধমান সেইফটি, সিকিউরিটি ও ভিডিও সার্ভিলেন্স পণ্যের চাহিদা পূরণ এবং গ্রাহক সেবার মান উন্নত করার ধারাবাহিক প্রচেষ্টার অংশ হিসাবে, বিশ্বখ্যাত সিসিটিভি ব্যান্ড দাহুয়ার পণ্য এবং সেবার নতুন মাত্রা যোগ করতে সিডনিসান ইন্টারন্যাশনাল বাজারে বেশ কিছু নতুন এবং অত্যাধুনিক সিকিউরিটি পণ্য নিয়ে এসেছে।

এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে দাহুয়ার ফুল কালার টেকনোলজি (দিনে এবং রাতে সার্বক্ষণিক কালারফুল ভিডিও) এবং অডিও সম্বলিত সিসিটিভি ক্যামেরার ৭টি নতুন মডেল, ৩টি আর্চওয়ে গেইট, হ্যান্ড হেল্ড মেটাল ডিটেক্টর, এবং দ্রুত গতি সম্পন্ন ওয়াই-ফাই রাউটার এর ২টি করে মডেল।

এই বৃহত্তর মিলনমেলায় স্বাগত বক্তব্য রাখেন সিডনিসান ইন্টারন্যাশনাল এর সিইও সাগর টিটো এবং দাহুয়ার সেলস ম্যানেজার মি. জ্যাক মা।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ডিজিটাল সিকিউটি অ্যান্ড অটোমেশন (বাদশা) এর সভাপতি গৌতম সাহা-সহ প্রমুখ।

নিরাপদ সমাজ ও আধুনিক জীবন যাপনের প্রত্যয়ে দাহুয়ার এই সমস্ত সিকিউরিটি পণ্য ধারাবাহিকভাবে বাংলাদেশের বাজারে সিডনিসান ইন্টারন্যাশনাল সফলতার সাথে বিগত ১৮ বছর ধরে একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

দাহুয়া,সিডনিসান ইন্টারন্যাশনাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend