ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

কম্পিউটার সিটি সেন্টারে 'বিজয় উৎসব' এ প্রস্তুত ৭৫০ প্রতিষ্ঠান

কম্পিউটার সিটি সেন্টারে 'বিজয় উৎসব' এ প্রস্তুত ৭৫০ প্রতিষ্ঠান
কম্পিউটার সিটি সেন্টারে 'বিজয় উৎসব' এ প্রস্তুত ৭৫০ প্রতিষ্ঠান

বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আগামী ১ ডিসেম্বর থেকে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডস্থ আইটি মার্কেট কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) শুরু হতে যাচ্ছে “বিজয় উৎসব-২০২১”। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। শপিং মলের ১ম থেকে ১০ম তলা জুড়ে তথ্যপ্রযুক্তি শিল্পের সর্বাধুনিক প্রযুক্তিপণ্য ও কলাকৌশল প্রদর্শন করবে ৭৫০টি প্রতিষ্ঠান।

বিজয় উৎসবে থাকবে পণ্যের ওপর বিশেষ মূল্যছাড়, বিভিন্ন অফার, উপহার সামগ্রীসহ বিভিন্ন ইভেন্টের আয়োজন। থাকবে মুজিব শতবর্ষের আলোচনা সভা, সেমিনার, ডিজিটাল বাংলাদেশ বিষয়ক বিশেষ প্রেজেন্টেশন, বিজয় উৎসব উপলক্ষে ফ্রি সার্ভিসিং, চিত্রাংকন প্রতিযোগীতা, তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখা মুক্তিযোদ্ধাদের সম্মাননা, ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবসে থাকছে র‌্যালি এবং বিভিন্ন ইভেন্টের আয়োজন।

বুধবার (১৭ নভেম্বর) কম্পিউটার সিটি সেন্টারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব বিষয় তুলে ধরেন কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি ও বিজয় উৎসব-২০২১ এর আহ্বায়ক তৌফিক এহেসান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার।

অন্যান্যের মধ্যে সাংগঠনিক সম্পাদক এস. এম. ওয়াহিদুজ্জামান, কোষাধ্যক্ষ এস. এম. আনোয়ার আয়ুব, প্রচার সম্পাদক মীর রফিকুল ইসলাম (বিল্লু), আইটি সম্পাদক মোঃ রাশেদ আলী ভূইয়া সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি তৌফিক এহ্সোন বলেন, ‘এ বিজয় উৎসব হবে জাঁকজমকপূর্ণ। শপিং মলজুড়ে এ উপলক্ষে থাকবে বড় পরিসরে প্রযুক্তি পণ্যের বেচাকেনা ও নতুন প্রযুক্তির প্রদর্শনী। সেই সঙ্গে থাকবে বিশেষ মূল্যছাড় ও উপহার। তরুণ প্রজন্ম থেকে শুরু করে সব মানুষের হাতে ডিজিটাল পণ্য তুলে দেওয়ার প্রয়াসেই এ আয়োজন। নির্বিঘ্নে ও নিরাপদ একটি উৎসব নিশ্চিত করতে সর্বোচ্চ আমরা নিরাপত্তাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সব ধরনের ব্যবস্থা নিয়েছি।’

সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির সকল সদস্য ও দেশের খ্যাতিমান আইসিটি ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

কম্পিউটার সিটি সেন্টার,বিজয় উৎসব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়