দেশের বাজারে লেনোভোর ইন্টেল ১১তম জেনারেশন-এর দুটি ল্যাপটপের মোড়ক উন্মোচন

দেশের বাজারে লেনোভোর ইন্টেল ১১তম জেনারেশন-এর দুটি ল্যাপটপের মোড়ক উন্মোচন
দেশের বাজারে লেনোভোর ইন্টেল ১১তম জেনারেশন-এর দুটি ল্যাপটপের মোড়ক উন্মোচন

লেনোভো-এর পরিবেশক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি ইন্টেল ১১তম জেনারেশন-এর দুটি কনভার্টিবল ল্যাপটপের মোড়ক উন্মোচন করে। গত ২১শে জানুয়ারী আগারগাঁও অবস্থিত বিসিএস কম্পিউটার সিটি, আইডিবি ভবন এবং এলিফ্যান্ট রোডে অবস্থিত কম্পিউটার সিটি সেন্টার, মাল্টিপান সেন্টারে জাকজমকপূর্ন অনুষ্ঠানের মাধ্যমে ফ্লেক্স ৫-আই এবং ইয়োগা স্লিম ৭-আই নামের দুটি মডেলের মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

লেনোভো ফ্লেক্স ফাইভ আই এই মডেলটি হালকা এবং পাতলা গড়নের ল্যাপটপ যা ১৪ ইঞ্চির ফুল এইচডি গ্লোসি ডিসপ্লে সমন্বিত একটি টাচস্ক্রিন ল্যাপটপ। এতে পাচ্ছেন ইন্টেল ১১তম প্রজন্মের কোর আই-৫ প্রসেসর, ইন্টেল আইরিশ এক্স-ই গ্রাফিক্স এবং স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ৫১২ জিবি এনভিএমই এসএসডি। এছাড়াও এতে আছে ৮ জিবি ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন, দ্রুত গতির ওয়াইফাই, ডলবি অডিও সাউন্ড, ব্যাক্লিট কিবোর্ড। তাছাড়াও সাথে পাচ্ছেন একটি ডিজিটাল কলম যা টাচ ফাংশনে আরো সহযোগিতা করবে । এই ল্যাপটপটিতে সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার ল্যাপটপটি পাওয়া যাচ্ছে প্লাটিনাম গ্রে কালারে। ২ বচ্ছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির দাম ৯৫,০০০ টাকা।

এবং ইয়োগা স্লিম সেভেন আই হচ্ছে ১৪ ইঞ্চির ফুল এইচডি মাল্টি টাচস্ক্রিন ল্যাপটপ এবং ড্রাগনট্রেইল গ্লাস ডিসপ্লে সমন্বিত একটি ল্যাপটপ যা স্ক্র্যাচ প্রতিরোধী হিসাবে কাজ করবে । এই ল্যাপটপটি ৩৬০ ডিগ্রী পর্যন্ত ভাঁজ করা যাবে ব্যবহারকারীর প্রয়োজন অনুযায়ী। ইয়োগা স্লিম ৭-আই ল্যাপটপটি মাত্র ১৫.৬ মিলিমিটার পাতলা এবং ১.৪ কেজি ওজন। ইন্টেল আইরিশ এক্স-ই গ্রাফিক্স সহ এতে প্রসেসর হিসেবে পাচ্ছেন ইন্টেল ১১তম প্রজন্মের কোর আই-৭, স্টোরেজ হিসেবে এতে পাচ্ছেন ১ টেরাবাইট হার্ডডিস্ক যার সাথে আছে এম.২ এনভিএমই এসএসডি সংযোজনের সুবিধা এছাড়াও এতে আছে ৮ জিবি ডিডিআর-ফোর র‍্যাম, অরিজিনাল উইন্ডোজ ১০ হোম সংস্করন, দ্রুত গতির ওয়াইফাই, ডলবি অডিও সাউন্ড, ব্যাক্লিট কিবোর্ড, একটি ডিজিটাল কলম এবং সিকিউরিটি হিসেবে পাচ্ছেন ক্যামেরা প্রাইভেসি শাটার ল্যাপটপটি পাওয়া যাচ্ছে স্লেট গ্রে কালারে। ২ বচ্ছরের ও্যারেন্টিসহ ল্যাপটপটির দাম ,৩৫,০০০ টাকা।

মোড়ক উন্মোচন এই অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের প্রতিনিধিগন, মার্কেট কমিটীর নেতৃবৃন্দ এবং লেনোভোর পার্টনারবৃন্দরা উপস্থিত ছিলেন। ইন্টেল ১১তম জেনারেশনের লেনোভোর এই ল্যাপটপগুলো পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর শাখাসহ অনুমোদিত সকল ডিলার হাউজে।

লেনোভো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়