ঢাকা | বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

আইএসপি অ্যাসোসিয়েশনের নির্বাচনে টিম ফরওয়ার্ডের নিরঙ্কুশ জয়

আইএসপি অ্যাসোসিয়েশনের নির্বাচনে টিম ফরওয়ার্ডের নিরঙ্কুশ জয়
আইএসপি অ্যাসোসিয়েশনের নির্বাচনে টিম ফরওয়ার্ডের নিরঙ্কুশ জয়

ইন্টারনেট সেবাদাতাদের সংগঠন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে পূর্ণপ্যানেলে জয় পেয়েছে টিম ফরওয়ার্ড।

সাধারণ সদস্যের এই প্যানেলে ভোটের ক্রমে এগিয়ে সর্বোচ্চ ১৪২ ভোট পেয়েছে অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের পরিচালক ইমদাদুল হক। এরপর কে এস নেটওয়ার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল করিম ভূঁঞা পেয়েছেন ১৪০ ভোট এবং আইসিসি কমিউনিকেশন লিমিটেডের ব্যবস্থাপনাপরিচালক সাইফুল ইসলাম সিদ্দিক পেয়েছেন ১২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

এছাড়াও একই প্যানেলের চিটাগাং টেলিকম সার্ভিসেস লিমিটেডের প্রধান নির্বাহী মোঃ আনোয়ারুল আজিম ১২৬, ইউনিফাইড কোর লিমিটেডের চেয়ারম্যান মো: জাকির হোসাইন ১১৯, অন্তরঙ্গ ডটকমের মো: আসাদুজ্জামান ১১৬, সার্কেল নেটওয়ার্কের প্রধান মাহবুবুর রহমান রাজু ১১৩, ইনফো লিংক লিমিটেডের প্রধান নির্বাহী সাকিফ আহমেদ ১০৮ এবং ট্রায়াঙ্গল সার্ভিসেস লিমিটেডের মোঃ আব্দুল কাইউম রাশেদ ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অপরদিকে সহযোগী সদস্যদের মধ্যে মোহাম্মাদ আনোয়ার হোসেন ২৯৬, ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন ২৯৪, মো নাসির উদ্দিন ২৬২ এবং এ এম কামাল উদ্দি আহমেদ সেলিম ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাত আটটার দিকে এই ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হিসেবে মো: নজরুল ইসলাম বাবু। রাজধানীর গুলশানের ইমানুয়েল পার্টি সেন্টারের দ্বিতীয়তলায় ফলঘোষণা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালা বোর্ড সদস্য জে এ এন অ্যাসোসিয়েটস লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল্লাহ এইচ কাফী এবং এক্সেল টেকনোলজিস লিমিটেড এর পরিচালক ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্প দক্ষতা উন্নয়ন পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বীরেন্দ্র নাথ অধিকারী।

আইএসপি অ্যাসোসিয়েশন,টিম ফরওয়ার্ড,জয়,আইএসপিএবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend