ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ |
৪০ °সে
|
বাংলা কনভার্টার
walton

আইএসপিএবি’র সভাপতি ইমদাদ, মহাসচিব নাজমুল

আইএসপিএবি’র সভাপতি ইমদাদ, মহাসচিব নাজমুল
আইএসপিএবি’র সভাপতি ইমদাদ, মহাসচিব নাজমুল

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবির (ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) নতুন কমিটির সভাপতি হলেন ইমদাদুল হক (আইএসপি প্রতিষ্ঠান অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেড)আর মহাসচিব হলেন নাজমুল করিম ভূঞা (আইএসপি প্রতিষ্ঠান কেএস নেটওয়ার্ক লিমিটেড)।

শনিবার (১১ ডিসেম্বর) ২০২১-২০২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ীদের মধ্যে সোমবার (১৩ ডিসেম্বর) পদ বণ্টন করা হয়।

আইএসপিএবির ২০২১-২০২৩ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সর্বোচ্চ ভোটপ্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণি থেকে ৯ ও সহযোগী সদস্য শ্রেণি থেকে থেকে ৪ জনসহ ১৩ জন পরিচালক নির্বাচিত হন।

কমিটির অন্যরা হলেন— সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম সিদ্দিক (আইসিসি কমিউনিকেশন লিমিটেড), সহ-সভাপতি মো. আনোয়ারুল আজিম (চিটাগাং টেলিকম সার্ভিসেস) লিমিটেড, যুগ্ম মহাসচিব ২ জন হলেন— মো. আব্দুল কাইয়ুম রাশেদ ও আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ হয়েছেন মো. আসাদুজ্জামান। আর পরিচালক হলেন— মো. জাকির হোসাইন, সাকিফ আহমেদ, এএম কামালউদ্দীন আহমেদ সেলিম, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন ও মো. নাসিরউদ্দিন।

আইএসপিএবি,ইমদাদ,নাজমুল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention