ঢাকা | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ |
৩৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ব্যবসায়িক পার্টনারদের সম্মানিত করল স্যামসাং ও স্মার্ট

ব্যবসায়িক পার্টনারদের সম্মানিত করল স্যামসাং ও স্মার্ট
ব্যবসায়িক পার্টনারদের সম্মানিত করল স্যামসাং ও স্মার্ট

১২ ফেব্রুয়ারি ২০২১ স্যামসাং মনিটরের সফল পার্টনারদের নিয়ে মৌলভীবাজারের দুসাই রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে ব্যাটেল ফর টুমরো (BATTLE FOR TOMMORROW) প্রোগ্রাম। স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: আয়োজিত ২ দিন ব্যাপী এই অনুষ্ঠানের প্রথম দিনে ব্যবসায়িক আলোচনার পাশাপাশি পার্টনারদেরকে সার্টিফিকেট প্রদান করা হয়। উক্ত সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস এর ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন।

অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স এন্ড আইটি শাহরিয়ার বিন লুতফর এবং টিভি ও মনিটর এর প্রোডাক্ট ম্যানেজার মাহবুবুল আকরাম।

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, স্যামসাং মনিটরের ব্যবসায়ের প্রসারে যারা আমাদের সাথে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন, তাদেরকে সম্মানিত করার জন্যই স্যামসাং এবং স্মার্ট এর পক্ষ থেকে এই উদ্যোগ নেয়া হয়েছে। বলা বাহুল্য, ২০১৯-২০ অর্থবছরে স্যামসাং মনিটরের ব্যবসায়ে সফল পার্টনারদের নিয়ে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেছেন স্মার্ট এর চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং অনুষ্ঠানের মূল প্রবন্ধ উপস্থাপন করেন স্যামসাং বাংলাদেশের টিভি ও মনিটর প্রোডাক্ট ম্যানেজার মাহবুবুল আকরাম।

স্যামসাং,স্মার্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention